,

শিরোনাম :
আশুগঞ্জে যাত্রা বিরতিকালে শ্যামলীর যাত্রী নিঁখোজ নায়ার কবির দ্বিতীয়বারের মত ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নির্বাচিত ভোট কেন্দ্রের পাশে ককটেল বিস্ফোরণ, ভোটারদের মাঝে আতঙ্ক নেশার টাকা না পেয়ে মাকে খুন করলো মাদকাসক্ত মেয়ে পাপিয়া ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচন : বিএনপির এজন্টদের বের করে দেয়ার অভিযোগ রাত পোহালেই ভোট, ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন আশুগঞ্জে মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ব্রাহ্মণবাড়িয়ায় নৌকার প্রচারণায় ককটেল বিস্ফোরণ, ৯৬জনের নামে দুই মামলা ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনে ত্রিমুখি লড়াইয়ের সম্ভাবনা, কাল ভোট রিফাত ও আমানের নেতৃত্বে আবরো উজ্জীবিত সরাইল ছাত্রদল

আখাউড়ায় আইনমন্ত্রীর এপিএসকে ঘুষ প্রস্তাব, একজন আটক

আশ্রাফুল মামুন : মোবাইলফোনে আইনমন্ত্রীর এপিএস রাশেদুল কাওসার জীবনকে ঘুষ দেয়ার প্রস্তাব করার অপরাধে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় হেলাল মিয়া (৩৫) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের গোয়ালগাঙ্গাইল এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক হেলাল মিয়া একই এলাকার রজব আলী মিয়ার ছেলে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে হেলাল মিয়া মোবাইলফোনে তার ভাতিজাকে চাকুরী দিতে আইনমন্ত্রীর এপিএস (একান্ত সহকারী সচিব) রাশেদুল কাওসার জীবনকে তিন লাখ টাকা ঘুষ দেয়ার জন্য প্রস্তাব করেন। বিষয়টি তাৎক্ষণিকভাবে এপিএস জীবন আখাউড়া থানার ওসিকে অবগত করে। পরে পুলিশ নিজ বাড়ি থেকে হেলালকে গ্রেপ্তার করে। এ সময় তার সঙ্গে থাকা মোবাইলফোন ও দুটি অলিখিত চেক জব্দ করে পুলিশ।

আখাউড়া থানার অফিসার ইনচার্জ মোশারফ হোসেন তরফদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

     এ ক্যটাগরীর আরো সংবাদ