,

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় বেড়াতে এসে শ্লীলতাহানির শিকার তরুণী ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটিকে আশুগঞ্জ প্রেসক্লাবের অভিনন্দন আশুগঞ্জে ৩০ হাজার ৯৪৯ জন শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের জামি সভাপতি, বিজন সম্পাদক বাফুফের সভাপতি কাজী সালাউদ্দিনের বিরুদ্ধে আশুগঞ্জে মানববন্ধন আশুগঞ্জে জেলেদের মাঝে সেলাই মেশিন বিতরণ ময়লার স্তুপ থেকে নবজাতকের লাশ উদ্ধার ঘটনাস্থলে না থেকেও হত্যা মামলার প্রধান আসামি হয়ে কারাগারে! কসবায় নির্মানাধীন লাইনের কাজ পরিদর্শনে রেলমন্ত্রী বজ্রপাতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে টিন ও নগদ টাকা বিতরণ

ষোলজন মাঝি দিয়ে একটি নৌকা চলতে পারেনা-জিয়াউল হক মৃধা এমপি

 

স্টাফ রিপোর্টার্।ব্রাহ্মণবাড়িয়া-আসনের সংসদ সদস্য এডভোকেট জিয়াউল হক মৃধা বলেছেন, আওয়ামীলীগ নেতার মাধ্যমে মুফতি আমিনীর মতো আন্তর্জাতিক ব্যক্তিত্বকে মোকাবিলা করা সম্ভব নয় বলেই আমাকে মহাজোটের মনোনয়ন দেয়া হয়েছিল। তিনি বলেন ষোলজন মাঝি দিয়ে একটি নৌকা চলতে পারেনা। লাঙ্গল বিদায় করে নৌকা আনতে হলে আগে সবাই মিলে একজন মাঝি বাছাই করুন। আমার মনোনয়ন আমি পেয়ে গেছি। জাতীয় পার্টির আর কোন প্রার্থী নেই। জননেত্রী শেখ হাসিনা জোটের প্রয়োজনীয়তা অনুভব করলে আমাদের সাথে জোট থাকবে। অন্যথায় জাতীয় পার্টি এককভাবে নির্বাচন করবে।

ধর্মীয় আলোচনায় তিনি বলেন, সকল ধর্মেগ্রন্থই আল্লাহর একত্ববাদের স্বীকৃতি দেয়। ইসলাম যেমন আল্লাহ ছাড়া কাউকে ইলাহ স্বীকার করেনা তেমনই উপনিষদে এর সাথে মিল পাওয়া যায়। হয়ত আমরা তা বুঝতে ভুল করি। আসল কথা হলো আমাদেরকে আলোর পথে যেতে হবে। মানুষে মানুষে প্রার্থক্য নেই। ইসলাম সকল মানুষের জন্য, আমাদের নবীও(সা.) সমস্ত বিশ্ব জগতের নবী। তাই আমরা সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাস করি।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় আশুগঞ্জ উপজেলার লালপুর প্রয়াত সূর্য কুমার দাস চৌধুরীর বাড়ীতে অনুষ্ঠিত রাম ঠাকুরের ধর্মীয় মহোৎসবের দ্বিতীয় দিনের ধর্মীয় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি উপরোক্ত কথা বলেন।

মহোৎসবের প্রধান উদ্যোক্তা বাবু সুহাস দাস চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত ধর্মীয় মহোৎসবে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সহ সভাপতি মঈন উদ্দিন মঈন, বাবু শ্যামল দাস সিআইপি, ডাক্তার পঙ্কজ দেওয়ানজী, জাতীয় পার্টির নেতা মেরাজ শিকদার, কামাল চৌধুরী প্রমুখ।

     এ ক্যটাগরীর আরো সংবাদ