,

ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে আশুগঞ্জে সেমিনার ও র‌্যালি

স্টাফ রিপোর্টার : ‘সত্য-মিথ্যা যাচাই আগে, ইন্টারনেটে শেয়ার পরে’ এই প্রতিপাদ্যকে নিয়ে আশুগঞ্জে ডিজিটাল বাংলাদেশ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। মানুষকে সচেতন করার উদ্দেশে এই সেমিনারের আয়োজন। এ উপলক্ষ্যে সেমিনারের পূর্বে একটি বর্ণাঢ্য র‌্যালিও বের করা হয়।
ডিজিটাল বাংলাদেশ দিবস-২০১৯ উপলক্ষে বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে ও তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সহযোগিতায় উপজেলা পরিষদ চত্ত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় উপজেলা চত্ত্বরে এসে শেষ হয়।

এর পরে উপজেলা পরিষদ সন্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় সেমিনার। সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হানিফ মুন্সী।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজিমুল হায়দারের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম পারভেজ, মহিলা ভাইস চেয়ারম্যান লিমা সুলতানা, আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ মোজাম্মেল হক, উপজেলা হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি সুহাস দাস চৌধুরী, উপজেলায় কর্মকর্তা, জনপ্রতিনিধি এবং স্যোসাল কমিউিনিটির প্রতিনিধিগণ।

     এ ক্যটাগরীর আরো সংবাদ