,

বীর মুক্তিযোদ্ধা শওকত আলী মাস্টার স্মৃতি পাঠাগার উদ্বোধন শুক্রবার

স্টাফ রিপোর্টার : নরসিংদীর মনোহরদীতে বীর মুক্তিযোদ্ধা শওকত আলী মাস্টার স্মৃতি পাঠাগার উদ্বোধন, গুনীজন সম্মাননা ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধণা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

শুক্রবার বিকাল সাড়ে তিনটায় বীর মুক্তিযোদ্ধা শওকত আলী মাস্টার স্মৃতি পাঠাগার এর আয়োজনে নরসিংদীর মনোহরদীর পীরপুর উচ্চ বিদ্যালয় মাঠে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে প্রবাসী কল্যান ও বৈদেশীক কর্মসংস্থান মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি। উদ্বোধক হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে পুলিশ হেডকোয়ার্টার্স এর অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান বিপিএম(বার), পিপিএম।

মনোহরদী উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ শহিদ উল্লাহ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, নরসিংদীর পুলিশ সুপার আমেনা বেগম, আগামী প্রকাশনীর প্রকাশক ওসমান গনি, আননটেক্স গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব ইউনুছ বাদল, নরসিংদী জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর ও মনোহরদী উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি মুহাম্মদ ফজলুল হক, অনিন্দা প্রকাশ এর প্রকাশক মো. আফজাল হোসেন, পীরপুর এলাকার বিশিষ্ট শিক্ষানুরাগী মো. আব্দুর রশিদ মাস্টার প্রমূখ।

এছাড়াও সন্ধায় ঢাকা থেকে আগত শিল্পীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের অায়োজন করা হয়েছে।

 

     এ ক্যটাগরীর আরো সংবাদ