,

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় বেড়াতে এসে শ্লীলতাহানির শিকার তরুণী ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটিকে আশুগঞ্জ প্রেসক্লাবের অভিনন্দন আশুগঞ্জে ৩০ হাজার ৯৪৯ জন শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের জামি সভাপতি, বিজন সম্পাদক বাফুফের সভাপতি কাজী সালাউদ্দিনের বিরুদ্ধে আশুগঞ্জে মানববন্ধন আশুগঞ্জে জেলেদের মাঝে সেলাই মেশিন বিতরণ ময়লার স্তুপ থেকে নবজাতকের লাশ উদ্ধার ঘটনাস্থলে না থেকেও হত্যা মামলার প্রধান আসামি হয়ে কারাগারে! কসবায় নির্মানাধীন লাইনের কাজ পরিদর্শনে রেলমন্ত্রী বজ্রপাতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে টিন ও নগদ টাকা বিতরণ

আশুগঞ্জে কৃষকের মাঝে কম্বাইন হারভেস্টার মেশিন হস্তান্তর

স্টাফ রিপোর্টার : করোনায় শ্রমিক সংকট নিরসনে স্বল্প সময়ে ধান কাটতে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় কৃষকের মাঝে একটি কম্বাইন হারভেস্টার মেশিন হস্তান্তর করা হয়েছে।
আজ মঙ্গলবার দুপুরে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের ব্যবস্থাপনায় ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় উন্নয়ন সহায়তার আওতায় উপজেলা পরিষদ চত্বরে কম্বাইন হারভেস্টার মেশিনটি হস্তান্তর করা হয়।
হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হানিফ মুন্সী ।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজিমুল হায়দারের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান সেলিম পারভেজ ও মহিলা ভাইস চেয়ারম্যান লিমা সুলতানা। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন উপজেলা কৃষি অফিসার মোঃ জাহাঙ্গীর আলম।
উপজেলা কৃষি অফিসার মোঃ জাহাঙ্গীর আলম জানান, উপজেলা কৃষি সম্প্রসারণ ব্যবস্থাপনায় উপজেলার আড়াইসিধা ইউনিয়নের কৃষক মোঃ বাচ্চু মিয়াকে ৫০ ভাগ টাকা সরকার ভর্তুকি দিয়ে উক্ত মেশিনটি হস্তান্তর করা হয়েছে। মেশিনে প্রতি ঘণ্টায় এক একর জমির ধান কর্তন করা যাবে বলে জানা গেছে।

     এ ক্যটাগরীর আরো সংবাদ