,

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় বেড়াতে এসে শ্লীলতাহানির শিকার তরুণী ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটিকে আশুগঞ্জ প্রেসক্লাবের অভিনন্দন আশুগঞ্জে ৩০ হাজার ৯৪৯ জন শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের জামি সভাপতি, বিজন সম্পাদক বাফুফের সভাপতি কাজী সালাউদ্দিনের বিরুদ্ধে আশুগঞ্জে মানববন্ধন আশুগঞ্জে জেলেদের মাঝে সেলাই মেশিন বিতরণ ময়লার স্তুপ থেকে নবজাতকের লাশ উদ্ধার ঘটনাস্থলে না থেকেও হত্যা মামলার প্রধান আসামি হয়ে কারাগারে! কসবায় নির্মানাধীন লাইনের কাজ পরিদর্শনে রেলমন্ত্রী বজ্রপাতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে টিন ও নগদ টাকা বিতরণ

কামাল হোসেনের ইন্তেকালে আশুগঞ্জ প্রেসক্লাবের শোক

স্টাফ রিপোর্টার : সরকারি ফিরোজ মিঞা কলেজের ইতিহাস বিভাগের প্রধান ও সাপ্তাহিক আশুগঞ্জ সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ কামাল হোসেনের  ইন্তেকালে গভীর শোক জানিয়েছেন আশুগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দ।

সোমবার আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ মোজাম্মেল হক ও সাধারণ সম্পাদক আল মামুন এক যুক্ত বিবৃতিতে মহান আল্লাহর দরবারে মরহুমের মাগফিরাত কামনা করেন। পাশাপাশি মরহুমের শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

বিবৃতিতে সাংবাদিক নেতৃদ্বয় বলেন, মরহুম কামাল হোসেন শুধু একজন মেধাবী ও আদর্শ শিক্ষকই ছিলেন না। বরং তিনি একাধারে শিক্ষক,  সাংবাদিক, সম্পাদক, দক্ষ সংগঠক ও সমাজকর্মী ছিলেন। তার বহুমুখি প্রতিভা ও কর্ম মানব সমাজের উন্নয়নে দৃষ্টান্ত হয়ে থাকবে। তার অকাল মৃত্যুতে দেশ ও জাতির অপূরণীয় ক্ষতি হয়েছে।

উল্লেখ্য গত রোববার (১৯ জুলাই) দুপুরে ঢাকার স্কয়ার হাসপাতালে মোহাম্মাদ কামাল হোসেন চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। ইন্তেকালের সময় তার বয়স হয়েছিল ৪৫ বছর।

     এ ক্যটাগরীর আরো সংবাদ