,

সুহৃদের উদ্যোগে কামাল হোসেনের স্মরণ সভা ও দোয়ার মাহফিল

স্টাফ রিপোর্টার : উপজেলা সুহৃদ উপদেষ্টা ও ফিরোজ মিয়া সরকারি কলেজের ইতিহাস বিভাগের বিভাগীয় প্রধান মোহাম্মদ কামাল হোসেন এর মৃত্যুতে স্মরণ সভা ও দোয়া মাহফিল করেছে সমকাল সুহৃদ সমাবেশ-আশুগঞ্জ উপজেলা শাখা। স্বাস্থ্য বিধি মেনে ও শারিরীক দুরত্ব বজায় রেখে গত বৃহস্পতিবার বিকালে উপজেলার রওশন আরা জলিল বালিকা উচ্চ বিদ্যালয়ে এ স্মরণ সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে মরহুমের ছোট ভাই এভোকেট মোঃ মোশারফ হোসেন পারিবারিক সদস্য হিসেবে উপস্থিত থেকে দোয়া কামনা করেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরান থেকে তেলাওয়াৎ করেন উপজেলা সুহৃদ সমাবেশের সহঃ সাংস্কৃতিক সম্পাদক মোঃ ইমরান হোসেন। পরে উপজেলা সুহদ সভাপতি ডাঃ আব্দুল্লাহ আল মাহমুদ নজরুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মোশারফ মুন্সীর সঞ্চালনায় মরহুম কামাল হোসেনের কর্মময় জীবনের বিভিন্ন দিক তুলে ধরে আবেগ ঘন স্মৃতিচারণ করেন উপজেলা সুহৃদের প্রধান উপদেষ্টা হাজী মোঃ সাইদুর রহমান, উপাধ্যক্ষ আহমেদ উল্লাহ খন্দকার, সহঃ অধ্যাপক মোঃ মিজানুর রহমান, সমকালের আশুগঞ্জ প্রতিনিধি মুহাম্মদ আনোয়ার হোসেন, আশুগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ আবু আব্দুল্লাহ, সুহৃদ উপদেষ্টা রোটারিয়ান মোঃ জাহাঙ্গীর আলম, প্রভাষক মোঃ সিরাজুল ইসলাম জীবন, উপজেলা সুহৃদ সমাবেশের সহ-সভাপতি মোঃ ইলিয়াছ মিয়া, যুগ্ম সম্পাদক মোঃ আজাদুর রহমান স্বপন, ক্রীড়া সম্পাদক মোঃ মনির হোসেন ও নারী বিষয়ক সম্পাদক সাদিয়া রহমান প্রমুখ। স্মৃতিচারণ শেষে মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও দেশ-জাতির করোনা মহামারি থেকে রক্ষা কামনা করে মিলাদ ও মহান আল্লাহ তায়ালার দরবারে দোয়া করা হয়। দোয়া ও মিলাদ পরিচালনা করেন প্রভাষক মাওলানা মোঃ গোলাম মাওলা।
সভায় অন্যান্য সুহৃদগণের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা সুহৃদ সমাবেশের যুগ্ম আহবায়ক মোঃ আল ফয়সাল, প্রচার ও প্রচারণা সম্পাদক মোঃ নুরুল আমিন সজল, সুহৃদ সদস্য প্রভাষক মোঃ মোশারফ হোসেন বাবলু, প্রভাষক ননী গোপাল দাস, প্রভাষক মোঃ আশরাফুল আজিজ, সদস্য সুহৃদ মোঃ অলিউল্লাহ, সুহৃদ মোঃ জহিরুল হক, সহঃ সাহিত্য সম্পাদক মোছাঃ সুইটি আক্তার, সদস্য সুহৃদ রোটারিয়ান মোঃ বাবুল আহমেদ, সদস্য লায়লা আক্তার প্রেমুখ। উল্লেখ্য, গত ১৯ জুলাই উপজেলা সুহৃদ উপদেষ্টা মোহাম্মদ কামাল হোসেন মাত্র ৪৭ বছর বয়সে ইন্তেকাল করেন।

     এ ক্যটাগরীর আরো সংবাদ