,

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় বেড়াতে এসে শ্লীলতাহানির শিকার তরুণী ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটিকে আশুগঞ্জ প্রেসক্লাবের অভিনন্দন আশুগঞ্জে ৩০ হাজার ৯৪৯ জন শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের জামি সভাপতি, বিজন সম্পাদক বাফুফের সভাপতি কাজী সালাউদ্দিনের বিরুদ্ধে আশুগঞ্জে মানববন্ধন আশুগঞ্জে জেলেদের মাঝে সেলাই মেশিন বিতরণ ময়লার স্তুপ থেকে নবজাতকের লাশ উদ্ধার ঘটনাস্থলে না থেকেও হত্যা মামলার প্রধান আসামি হয়ে কারাগারে! কসবায় নির্মানাধীন লাইনের কাজ পরিদর্শনে রেলমন্ত্রী বজ্রপাতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে টিন ও নগদ টাকা বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপি’র ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার : ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপি’র ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার (১লা সেপ্টেম্বর) বিকালে শহরের মৌড়াইল হাফিজুর রহমান মোল্লা কচির বৈঠক খানায় এক আলোচনা ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি।
জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ জহিরুল হক খোকন জহিরের সঞ্চালনায় আলোচনা ও দোয়ার মাহফিলে অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি মোঃ জিল্লুর রহমান, অ্যাড. গোলাম সারওয়ার ভূইয়া খোকন, অ্যাড. এম.এ করিম, সিরাজুল ইসলাম সিরাজ, এ.বি.এম. মোমিনুল হক, আলী আজম, আজিম, জহিরুল ইসলাম চৌধুরী লিটন, আসাদুজ্জামান শাহীন, মোঃ মনির হোসেন, মোঃ কাউসার কমিশনার, আল আমিন লিটন, নিয়ামুল হক, শেখ সাদির, আবুল হাশিম, মাইনুল হোসেন চপল, শফিকুর রহমান সেন্টু, নজরুল ইসলাম, জিয়া উদ্দিন মুন্সী আঙ্গুর, মজিবুর রহমান মন্টু, শামীম মোল্লা, অ্যাড. আরিফুল হক মাসুদ, মোঃ ফারুক কমিশনার, দেলোয়ার হোসেন দীলিপ, মইনুল হোসেন, রানা, শেখ মোঃ হাফিজুল্লাহ, আজহার হোসেন চৌধুরী দিদার, ফুজায়েল চৌধুরী, সমীর চক্রবর্তী, শাহীন আলম সহ জেলা বিএনপি, যুবদল, ছাত্রদল ও তার অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
আলোচনা সভায় নেতৃবৃন্দ বলেন, বিএনপির আগামী দিনের চ্যালেঞ্জই হচ্ছে দেশে গণতন্ত্র ও আইনের শাসন ফিরিয়ে আনা। চার দশক আগে চারদিকে হতাশা, ক্ষোভ, না পাওয়ার বেদনা এবং শাসকযন্ত্রের প্রতি অতিষ্ঠ জনগণের মধ্যে স্বস্তি ও আশার সঞ্চার করে পথচলা শুরু হয় বিএনপির। দীর্ঘ এই পথ পরিক্রমায় দলটি যেমন তিনবার রাষ্ট্রক্ষমতায় আসীন হয়েছে তেমনি বহুবার সীমাহীন প্রতিকূল পরিস্থিতিও মোকাবেলা করেছে।তবুও বিএনপি দেশ ও মানুষের উন্নয়ন এবং বিশ্বের সকল রাষ্ট্রের সাথে সমমর্যাদার ভিত্তিতে সৌহার্দ্য ও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক স্থাপনে নিরলস কাজ করে যাচ্ছে। তারা বলেন, দেশ আজ দুঃশাসন কবলিত। সরকার যেখানে জনগণের প্রতিপক্ষ সেখানে মানুষের জানমালের কোনো নিরাপত্তা থাকতে পারে না। সুতরাং, জনগণের নিরাপত্তা বিধানের জন্যই গণতন্ত্রকে ফিরিয়ে আনতে হবে।

     এ ক্যটাগরীর আরো সংবাদ