,

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় বেড়াতে এসে শ্লীলতাহানির শিকার তরুণী ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটিকে আশুগঞ্জ প্রেসক্লাবের অভিনন্দন আশুগঞ্জে ৩০ হাজার ৯৪৯ জন শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের জামি সভাপতি, বিজন সম্পাদক বাফুফের সভাপতি কাজী সালাউদ্দিনের বিরুদ্ধে আশুগঞ্জে মানববন্ধন আশুগঞ্জে জেলেদের মাঝে সেলাই মেশিন বিতরণ ময়লার স্তুপ থেকে নবজাতকের লাশ উদ্ধার ঘটনাস্থলে না থেকেও হত্যা মামলার প্রধান আসামি হয়ে কারাগারে! কসবায় নির্মানাধীন লাইনের কাজ পরিদর্শনে রেলমন্ত্রী বজ্রপাতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে টিন ও নগদ টাকা বিতরণ
ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব ভবনের ৬ষ্ঠতলার উদ্বোধন করেন র. আ. ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি - একুশে আলো

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব ভবনের ৬ষ্ঠতলার উদ্বোধন

স্টাফ রিপোর্টার : মাননীয় প্রধানমন্ত্রীর অনুদানের অর্থে নির্মিত ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব ভবনের ৬ষ্ঠতলার উদ্বোধন করা হয়েছে।
বৃহষ্পতিবার (১০ সেপ্টেম্বর) সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রেসক্লাব ভবনের ৬ষ্ঠতলার উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রনালয় সংক্রান্ত সংসদীয় কমিটির সভাপতি র. আ. ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।
এ উপলক্ষে প্রেসক্লাব মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রেসক্লাব আহবায়ক খ. আ. ম. রশিদুল ইসলামের সভাপতিত্বে ও সদস্য সচিব দীপক চৌধুরী বাপ্পীর সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবীর ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার। এসময় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের পক্ষ থেকে র. আ. ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপিকে আজীবন সদস্যপদ প্রদানের স্মারকপত্র প্রদান করা হয়। অনুষ্ঠানে ব্রাহ্মণবাড়িয়ায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

     এ ক্যটাগরীর আরো সংবাদ