,

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় বেড়াতে এসে শ্লীলতাহানির শিকার তরুণী ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটিকে আশুগঞ্জ প্রেসক্লাবের অভিনন্দন আশুগঞ্জে ৩০ হাজার ৯৪৯ জন শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের জামি সভাপতি, বিজন সম্পাদক বাফুফের সভাপতি কাজী সালাউদ্দিনের বিরুদ্ধে আশুগঞ্জে মানববন্ধন আশুগঞ্জে জেলেদের মাঝে সেলাই মেশিন বিতরণ ময়লার স্তুপ থেকে নবজাতকের লাশ উদ্ধার ঘটনাস্থলে না থেকেও হত্যা মামলার প্রধান আসামি হয়ে কারাগারে! কসবায় নির্মানাধীন লাইনের কাজ পরিদর্শনে রেলমন্ত্রী বজ্রপাতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে টিন ও নগদ টাকা বিতরণ

বজ্রপাতে গ্যাসের রাইজারে আগুন, বসত ঘর পুড়ে ছাই

স্টাফ রিপোর্টার : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে বজ্রপাতে গ্যাসের রাইজার থেকে আগুন লেগে শামসুল হক মিয়ার বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা।
বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) ভোররাতে উপজেলার যাত্রাপুর এলাকায় এ ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডের খবর পেয়ে আশুগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের একটি ইউনিট, পুলিশ ও স্থানীয় মানুষের সহায়তায় দুই ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।
এদিকে বৃহস্পতিবার সকালে আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হানিফ মুন্সী ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজিমুল হায়দার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম পারভেজ ও মহিলা ভাইস চেয়ারম্যান লিমা সুলতানা দূর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
ক্ষতিগ্রস্ত শামসুল হক জানান, বৃহস্পতিবার ভোররাতে আকস্মিক বৃষ্টির সাথে বজ্রপাত হচ্ছিল। এসময় ঘরের আঙিনায় থাকা গ্যাসের রাইজারে বজ্রপাত হয়। বজ্রপাতে গ্যাসের রাইজারে আগুন ধরে যায়। পরে গ্যাসের রাইজার থেকে আগুন লেগে বসত ঘরটি পুড়ে ছাই হয়ে যায়। আগুনে ঘরের আসবাবপত্রসহ প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তিনি জানান।

     এ ক্যটাগরীর আরো সংবাদ