,

শিরোনাম :
আবাসন প্রকল্প : অস্বচ্ছল মুক্তিযোদ্ধার খুঁজে বাড়ি বাড়ি ইউএনও আশুগঞ্জ পাবলিক লাইব্রেরিতে কামাল হোসেনের শোক সভা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় ডাকাতিসহ হত্যা মামলায় চারজনের যাবজ্জীবন কারাদন্ড আশুগঞ্জে ৬ হাজার মিটার কারেন্ট জাল পুড়িয়ে ধ্বংস ধর্ষকদের শাস্তির দাবীতে আশুগঞ্জে মানববন্ধন ও পথনাটক বিয়ের প্রলোভনে ধর্ষণ, বাঞ্চারামপুরে যুবলীগ নেতা গ্রেফতার ব্রাহ্মণবাড়িয়ায় ফ্যামিলি প্ল্যানিং-ফিল্ড সার্ভিসেস স্বেচ্ছাসেবীদের প্রশিক্ষণ উদ্বোধন কারামুক্ত বিএনপি নেতাকর্মীদের পাশে শেখ শামীম ও সেলিম পারভেজ ধর্ষকদের বিচারের দাবিতে আশুগঞ্জে মানববন্ধন ও মৌন প্রতিবাদ ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির প্রতিবাদ সভায় পুলিশের বাধা

ময়লার স্তুপ থেকে নবজাতকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার : আশুগঞ্জে এক নবজাতকের (কন্যা শিশু) লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কে আশুগঞ্জ গোল চত্বর এলাকায় সিএনজি চালিত অটোরিক্সা স্টেশনের পাশে ময়লার ভাগার থেকে নবজাতকের লাশটি উদ্ধার করা হয়।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, স্থানীরা নবজাতক লাশ দেখতে পেয়ে আশুগঞ্জ থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে হাসপাতাল মর্গে নিয়ে যায়। শিশুটি কার তা এখনো জানতে পারেনি পুলিশ।
আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বলেন,শিশুটির শরীরে আঘাতের কোনো চিহ্ন দেখা যায়নি। শিশুর মরদেহ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

     এ ক্যটাগরীর আরো সংবাদ