,

সাংবাদিকদের সাথে শিউলী আজাদ এমপির মতবিনিময়

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা : জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম (শিউলী আজাদ) বলেছেন, সাংবাদিকরা জাতির বিবেক হিসেবে কাজ করে। তারা দুর্নীতি ও সমাজের অপরাধের চিত্র তুলে ধরে জাতিকে পাহাড়া দেয়। পাশাপাশি দেশের সমস্যা ও সম্ভাবনার কথা তুলে না ধরলে দেশের সার্বিক উন্নয়ন সম্ভব নয়। তাই প্রকৃতভাবে দেশের উন্নয়ন করতে হলে সাংবাদিকদের আরো বেশী দায়িত্বশীল হতে হবে। আপনারা এলাকার এমপিদের মাধ্যমে উন্নয়ন হলে লিখুন, অন্যদিকে এমপিদের ভুল ও গাফিলতি থাকলে তাও লিখুন। এতে আমরা আরো সচেতন হয়ে কাজ করব ইনশাআল্লাহ।

শনিবার (৩ অক্টোবর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ প্রেসক্লাবের নাসির আহমেদ সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে অনুষ্ঠিত এক মত বিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ মোজাম্মেল হকের সভাপতিত্বে ও কার্যকরী সদস্য মো. শফিকুল ইসলামের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তৃতা করেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম পারভেজ, আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. জাবেদ মাহমুদ, বীরমুক্তিযোদ্ধা মো. জাহাঙ্গীর খন্দকার ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আল মামুন প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন, আশুগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি আবু আব্দুল্লাহ, সহ সভাপতি মোঃ হাবীবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ইসহাক সুমন, সাংগঠনিক সম্পাদক তাইফুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবির, সদস্য লোকমান হোসেন, সহযোগি সদস্য খন্দকার রায়হান, আইফাত ইসলাম ও সন্তোষ দাস প্রমুখ।

প্রধান অতিথির বক্তৃতায় শিউলী আজাদ এমপি আরো বলেন, সরাইল-আশুগঞ্জ এলাকার উন্নয়নের জন্য এই অঞ্চলের সাংবাদিকদের কলম ধরতে হবে। একজন এমপি হিসেবে নয় আপনাদের বোন হয়ে এই এলাকার উন্নয়নের জন্য আমি সকলকে নিয়ে কাজ করে যেতে চাই। নেতা হতে চাইনা, আপনাদের হৃদয়ে স্থান পেতে চাই।

এসময় তিনি তার প্রয়াত স্বামী শহীদ ইকবাল আজাদের জন্য দোয়া কামনা করেন।

     এ ক্যটাগরীর আরো সংবাদ