,

কারামুক্ত বিএনপি নেতাকর্মীদের পাশে শেখ শামীম ও সেলিম পারভেজ

স্টাফ রিপোর্টার : আশুগঞ্জের কারমুক্ত ১০ বিএনপি নেতাকর্মীকে ফুল দিয়ে বরণ করলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক কেন্দ্রীয় ছাত্রদল নেতা শেখ মোহাম্মদ শামীম এবং আশুগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাংবাদিক সেলিম পারভেজ।
বৃহস্পতিবার বিকেলে উপজেলার লাল পুরে উপস্থিত হয়ে নেতৃদ্বয় পুষ্পমাল্য দিয়ে কারামুক্ত নেতাকর্মীদের ফুলের শুভেচ্ছা জানান।

  1. এসময় উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রদল নেতা মীর সুমন, যুবদল নেতা মীর্জা আব্বাস, আমীর হোসেন ও আব্দুল কুদ্দুছ প্রমুখ।

উল্লেখ্য গত সোমবার (০৫ অক্টোবর) বিগত জাতীয় সংসদ নির্বাচনের আগে দায়ের করা পুলিশের গায়েবি মামলায় আশুগঞ্জ লালপুরের ১০ বিএনপি নেতাকর্মীর জামিন নামমঞ্জুর কারাগারে পাঠান আদালত। পরে
বুধবার (৭অক্টোবর) সকাল সাড়ে ১১টায় বিশেষ ট্রাইব্যুনাল-৫/২০২০ এ ব্রাহ্মণবাড়িয়া জেলা ও দায়রা জর্জ শফিউল আজম শুনানী শেষে তাদের জামিন মঞ্জুর করলে কারমুক্ত হন তারা।

কারমুক্ত ১০ বিএনপি নেতাকর্মী হলেন, আশুগঞ্জ উপজেলার লালপুর ইউনিয়ন যুবদলের সভাপতি আনোয়ার হোসেন, ইউনিয়ন বিএনপি নেতা জারু মিয়া, জয়নাল মেম্বার, আলমগীর হোসেন, আবুল খায়ের, যুবদল নেতা মিজানুর রহমান মোল্লা, তাফসীর, সোলমান, শফিকুল ইসলাম ও শামসুল আলম।

কারামুক্ত নেতাকর্মীদের ফুল দিয়ে বরণ করার পর বিএনপি নেতা শেখ মোহাম্মদ শামীম বলেন, জেল, জরিমানা আর হুলিয়া দিয়ে জনতার আন্দোলনকে ঠেকিয়ে রাখা যাবেনা। গায়েবী মামলা দিয়ে নিরীহ নেতাকর্মীদের জেলে পাঠিয়ে সরকার প্রমান করেছে তাদের পায়ের নিচে মাটি নেই। তিনি কারামুক্ত নেতাকর্মীদের শুভেচ্ছা জানিয়ে বলেন, আপনাদের এই ত্যাগ জুলুম সরকারের পতনকে ত্বরান্বিত করবে ইনশাআল্লাহ।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাংবাদিক সেলিম পারভেজ বলেন, কোন প্রকার ঘটনা ছাড়াই বিএনপির নিরীহ নেতাকর্মীদের বিরুদ্ধে পুলিশ মামলা দায়ের করেছে। আদালতকে সরকার অবৈধভাবে প্রভাবিত না করলে অভিযুক্তরা ভিত্তিহীন মামলা থেকে অব্যাহতি পাবেন বলে তিনি আশা প্রকাশ করেন।

     এ ক্যটাগরীর আরো সংবাদ