,

লালপুর বাজারে ইলেকট্রনিক্স দোকানে দুর্ধর্ষ চুরি, আটক ৩

স্টাফ রিপোর্টার : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের লালপুর বাজারের একটি ইলেকট্রনিক্স দোকানে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে লালপুর বাজারের পূর্ব পাশে অবস্থিত বাকের ইলেট্রনিক্স নামক দোকানে এই চুরির ঘটনাটি ঘটে। চোরেরা দোকানের চালের টিন ও সিলিং কেটে ভিতরে প্রবেশ করে এলইডি টিভি , এনড্রয়েড মোবাইল ফোন ও নগদ টাকাসহ প্রায় দুই লক্ষ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।
এ ঘটনায় শুক্রবার বিকেলে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে আটক করেছে। আটকরা হলেন, উপজেলার লালপুর নোয়াগাঁও গ্রামের দুধ মিয়ার ছেলে আল আমিন (২৮) ও আলম মিয়ার ছেলে মোশারফ (২৪) এবং কুড়েরপাড় গ্রামের মৃত আব্দুর রহীমের ছেলে মাশুক (৩৮)।
বাকের ইলেট্রনিক্সের স্বত্ত্বাধিকারী বাকের আহমেদ খান জানান, বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে তিনি প্রতিদিনের মতো তাঁর দোকান বন্ধ করে নিজ বাসায় চলে যান। পরদিন শুক্রবার সকালে দোকান খুলে এক পাশ দিয়ে সিলিং ও টিনের চাল কাটা দেখতে পান। চোরেরা চাল ও সিলিং কেটে উপর দিয়ে মালামালগুলি বের করে নিয়ে গেছে।
চুরি হওয়া মালামালের মধ্যে রয়েছে ৩২ ইঞ্চি ৫টি এবং ২৪ ইঞ্জি ৩টি এলইডি টিভি, ৩টি এনড্রয়ের্ডসহ ১১ টি মোবাইল ফোন সেট, ২টি ইলেক্ট্রিক চুলা, ১০টি ইস্তিরি (আয়রন) ও কিছু নগদ টাকা। চুরি হওয়া মালামালের আনুমানিক মূল্য প্রায় দুই লাখ টাকা বলে দোকান মালিক বাকের জানান।
আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ জাবেদ মাহমুদ জানান, চুরি হবার সংবাদ পেয়ে একজন পুলিশ কর্মকর্তাকে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পাঠানো হয়েছিল। আমি নিজে বিকেলে ঘটনাস্থলে গিয়েছি। চুরির ঘটনার সাথে জড়িত সন্ধেহে ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। অভিযোগ ও তদন্তের ভিত্তিতে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেয়া হবে।
উল্লেখ্য একই রাতে (বৃহস্পতিবার দিবাগত রাত) লালপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান প্রয়াত প্রহল্লাত দাসের বাড়ি, একই গ্রামের রুই দাস ও কাজল দাসের বাড়িতে পৃথক তিনটি চুরির ঘটনা ঘটে। এসব বাড়ি থেকে ৫টি এনড্রয়েড মোবাইল সেট চুরি হয়েছে বলে জানা যায়।

     এ ক্যটাগরীর আরো সংবাদ