,

শেখ হাসিনার হাত ধরে স্বাস্থ্যখাতে যুগান্তকারী উন্নতি হয়েছে : শিউলি আজাদ

স্টাফ রিপোর্টার : জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান উন্নত স্বাস্থ্য ব্যবস্থার স্বপ্ন দেখতেন। আর বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে স্বাস্থ্যখাতে যুগান্তকারী উন্নতি হয়েছে। এই উন্নয়নের ধারাবাহিকতাকে এগিয়ে নিতে সংশ্লিষ্ট সকলকে এগিয়ে আসতে হবে। তিনি বলেন, শিল্প ও বন্দর নগরী আশুগঞ্জে ডিজিটাল এক্সরে মেশিন স্থাপন করে ডাক্তার ফাইজুর রহমান ফয়েজ চিকিৎসাসেবায় এ এলাকায় নতুন দিগন্তের সূচনা করলেন।
শুক্রবার রাতে আশুগঞ্জ ডায়াগনস্টিক সেন্টারে ডিজিটাল এক্স-রে মেশিনের উদ্বোধন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের মেডিকেল অফিসার ও আশুগঞ্জ ডায়াগনস্টিক সেন্টারের চেয়ারম্যান ডা.ফাইজুর রহমান ফয়েজের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আশুগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লিমা সুলতানা, ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন (শুভন), আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক আল মামুন, আশুগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আক্তারুজ্জামান রঞ্জন,উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক আতাউর রহমান কবির, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মারুফ আহাম্মেদ রনি প্রমুখ।
আলোচনা সভা শেষে বিশেষ মুনাজাত পরিচালনা করেন চর চারতলা ইসলামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব কাজী মহিউদ্দিন মোল্লা।
পরে প্রধান অতিথি বিশেষ অতিথিবৃন্দকে নিয়ে ফিতা কেটে ডিজিটাল এক্স-রে মেশিনের উদ্বোধন করেন।
এ সময় অতিথিবৃন্দ চিকিৎসাসেবার পাশাপাশি বিভিন্ন সেবামূলক কার্যক্রম ও করোনাযোদ্ধা হিসেবে ডা.ফাইজুর রহমান ফয়েজের ভূমিকার ভূয়সি প্রসংশা করেন।

     এ ক্যটাগরীর আরো সংবাদ