,

রাসুলুল্লাহর (সা.) দুশমন ফরাসীদের পণ্য বর্জন করুন : মহিউদ্দিন মোল্লা

স্টাফ রিপোর্টার : ব্রাহ্মণবাড়িয়া জেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াত সমন্বয় কমিটির সভাপতি ও চরচারতলা ইসলামিয়া আলিম মাদরাসার অধ্যক্ষ মাওলানা কাজী মহিউদ্দিন মোল্লা বলেছেন, বিশ্বনবীকে (সা.) আল্লাহপাক গোটা বিশ্বের রহমত হিসেবে প্রেরণ করেছেন বলে কুরআনে ঘোষণা দিয়েছেন। রাসুলুল্লাহর (সা.) আদর্শ ছাড়া কুল-কায়্যিনাতে শান্তি আসতে পারেনা।
তিনি ফরাসীদের সাথে বাংলাদেশের কুটনৈতিক সম্পর্ক ও সকল প্রকার ফরাসী পণ্য বর্জনের আহবান জানিয়ে বলেন, ফ্রান্সের ইহুদী ও মুরতাদেরা নবীকে (সা.) নিয়ে ব্যঙ্গচিত্র করে চরম ধৃষ্টতা প্রদর্শন করেছে। তারা গোটা দুনিয়ার নবী প্রেমিকদের কলিজায় আগুন জ্বালিয়েছে। তাদের জন্য আল্লাহর গজব অপেক্ষা করছে।

মঙ্গলবার সকালে আশুগঞ্জ উপজেলার শরীফপুরে ইউনিয়ন আহলে সুন্নাত ওয়াল জামায়াতের উদ্যোগে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আয়োজিত জশনে জুলুস ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

শরীফপুর গ্রামের বিশিষ্ট নেতা মোঃ সাইদুর রহমান বকসীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন, শরীফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফ উদ্দিন চৌধুরী, মাওলানা ক্বারী নুরুল ইসলাম আলকাদরী, পীরজাদা মুফতি শামসুল হক ফারুকী, মাওলানা আনিসুর রহমান, মাওলানা মনিরুজ্জামান হানাফী ও মাওলানা এমদাদুল হক বকসী প্রমুখ।
আলোচনা সভা শেষে একটি জশনে জুলস ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

     এ ক্যটাগরীর আরো সংবাদ