,

শিরোনাম :
নায়ার কবির দ্বিতীয়বারের মত ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নির্বাচিত ভোট কেন্দ্রের পাশে ককটেল বিস্ফোরণ, ভোটারদের মাঝে আতঙ্ক নেশার টাকা না পেয়ে মাকে খুন করলো মাদকাসক্ত মেয়ে পাপিয়া ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচন : বিএনপির এজন্টদের বের করে দেয়ার অভিযোগ রাত পোহালেই ভোট, ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন আশুগঞ্জে মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ব্রাহ্মণবাড়িয়ায় নৌকার প্রচারণায় ককটেল বিস্ফোরণ, ৯৬জনের নামে দুই মামলা ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনে ত্রিমুখি লড়াইয়ের সম্ভাবনা, কাল ভোট রিফাত ও আমানের নেতৃত্বে আবরো উজ্জীবিত সরাইল ছাত্রদল অবসর সুবিধার দাবিতে পরিচালক সদস্যের বাড়িতে গ্রামীণ ব্যাংকের সাবেক কর্মীদের অবস্থান

লন্ডনে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কমিটি গঠন

একুশে আলো অনলাইন : লন্ডনে মুক্তিযাদ্ধাদের সন্তান ও প্রজন্ম নিয়ে এম এ রাহমান হীরার সভাপতিত্বে এবং আজিজুল আম্বিয়ার পরিচালনায় এক ভার্চুয়াল সভা শুক্রবার অনুষ্ঠিত হয়।
সভায় অংশ গ্রহণকারীরা মুক্তিযাদ্ধা সন্তানদের ঐক্য হওয়ার ইচ্ছা প্রকাশ করেন। সভায় সর্ব সম্মতিক্রমে এম এ রাহমান হীরাকে আহ্বায়ক এবং আজিজুল আম্বিয়াকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কমিটি ঘোষণা করা হয়। এখন থেকে এই কমিটির মাধ্যমে সকল কর্মকান্ড পরিচালনা করা হবে বলে জানানো হয়।

কমিটির অন্যান্যরা হলেন, যুগ্ন আহ্বায়ক হেনা বেগম, যুগ্ন আহ্বায়ক এনামুল হক এনাম, সদস্য এডঃ আয়েশা খাতুন পপি, জাহাঙ্গীর বখত, হাফসা ইসলাম, আলমগীর টিপু, মুহাম্মদ ফখরুল ইসলাম, উম্মেল উলুরা, মনজুআরা মনি, ছায়েদুল ইসলাম খালেদ, এডঃ দেওয়ান, তালহা কিবরিয়া, মুকিত আহমেদ শওকত, নুরুন্নবি, জুবেল বেলাল, নুরজাহান শিল্পী, সি এম মনজুর আজম, মুহাম্মদ আব্দুল্লাহ মোহাইমিন পারভেজ, মিজানুর চৌধুরী ও বদরুল ইসলাম খান প্রমুখ।
সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক মো: সেলিম রেজা নতুন কমিটিকে স্বাগত জানান।

     এ ক্যটাগরীর আরো সংবাদ