,

জীবত এরশাদের চেয়ে প্রয়াত এরশাদ বেশি শক্তিশালী : কাজী মামুন

স্টাফ রিপোর্টার : সাবেক রাস্ট্রপতি হুসেইন মোহাম্মদ এরশাদ ট্রাস্টেও চেয়ারম্যান কাজী মো. মামুনূর রশিদ বলেছেন জীবত এরশাদেও চেয়ে প্রয়াত এরশাদ অনেক বেশি শক্তিশালী। তিনি বলেন এরশাদ তার সৃষ্টিশীল কর্মের মধ্য দিয়ে এদেশের প্রতিটি জনগণের মাঝে সারা জীবন বেঁেচ থাকবেন।
জেলার নবীনগর উপজেলা জাতীয় পার্টির প্রধান কার্যালয়ে শনিবার দুপুরে উপজেলা জাতীয় যুব সংহতি উদ্যোগে আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথি বক্তবে তিনি এসব কথা বলেন।

জাতীয় যুব সংহতি নবীনগর উপজেলা কমিটি সভাপতি মো. মহসিন হোসাইন রানা সভাপতিত্বে কর্মী সভায় বিশেষ অতিথি ছিলেন নবীনগর উপজেলা জাতীয় পার্টি সভাপতি হাজী রজ্জব আলী মোল্লা, উপজেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক মোছলেম উদ্দীন মৃধা, জেলা যুব সংহতি সাবেক সভাপতি শেখ মোহাম্মদ ইয়াছিন, পৌর জাতীয় পার্টি’র সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দস প্রমুখ।

প্রধান অতিথির বক্তৃতায় কাজী মামুন আরও বলেন সাবেক রাস্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদের নয় বছরের শাসন আমলে বাংলাদেশে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছিল। যার জন্য তিনি আজও অমর হয়ে রয়েছেন। এসময় তিনি প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের মাগফিরাত কামনা করে নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, প্রতিটি ইউনিয়নের ওয়ার্ডে ওয়ার্ডে কর্মী সমাবেশের মাধ্যমে সংগঠনকে আরও সাংগঠনিকভাবে শক্তিশালী গড়ে তুলতে করতে হবে। সবাইকে মনে রাখতে হবে এরশাদ চলে গেলেও তার আর্দশের মৃত্যু হয়নি। তিনি জাতীয় পার্টির নেতাকর্মীসহ দেশের উন্নয়নকামী প্রতিটি মানুষের অন্তরে বেচেঁ রয়েছেন।

     এ ক্যটাগরীর আরো সংবাদ