,

আশুগঞ্জ প্রেসক্লাবে ইউএনওর আবেগঘণ বিদায়ী সংবর্ধনা

স্টাফ রিপোর্টার : মাত্র দেড় বছর আগে আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেছিলেন বিসিএস ৩০ ব্যাচের অফিসার মোঃ নাজিমুল হায়দার। যোগদানের পর থেকে নিজের সৃজনশীলতা ও কর্মদক্ষতা দিয়ে অল্প সময়েই উপজেলাবাসীর মন জয় করতে সক্ষম হন তিনি। বর্তমানে তাকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের এনজিওবিষয়ক ব্যুরোতে সিনিয়র সহকারি সচিব হিসেবে পদায়ন করা হয়েছে।

জনবান্ধব এ উপজেলা নির্বাহী অফিসারকে এক আবেগঘণ বিদায়ী সংবর্ধনা দিয়েছে আশুগঞ্জ প্রেসক্লাব। মঙ্গলবার সন্ধ্যায় প্রেসক্লাবের নাসির আহমেদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হানিফ মুন্সী।
আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোজাম্মেল হকের সভাপতিত্বে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লিমা সুলতানা, সহকারি কমিশনার(ভূমি) ফিরোজা পারভীন, আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ জাবেদ মাহমুদ, উপজেলা কৃষি অফিসার মোঃ জাহাঙ্গীর আলম, সরকারি শ্রমক্যাণ কেন্দ্রের সাবেক মেডিকেল অফিসার ডাক্তার আব্দুল্লাহ আল মাহমুদ (নজরুল) ও রওশন আরা জলিল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল আজাদ।
বক্তব্য রাখেন, প্রেসক্লাবের আজীবন সদস্য আশুগঞ্জ শিল্প ও বণিক সমিতির সভাপতি গোলাম হোসেন (ইপটি), আজীবন সদস্য বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর খন্দকার, আজীবন সদস্য সুজনের উপজেলা সভাপতি মোঃ মিজানুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম সাচ্চু, আজীবন সদস্য উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শেখ মোঃ দাউদ অপি, সহযোগি সদস্য যুবলীগের যুগ্ম আহবায়ক মতিউর রহমান সরকার,সিনিয়র সহ সভাপতি আবু আব্দুল্লাহ, কার্যকরি পরিষদ সদস্য শফিকুল ইসলাম ও সদস্য মোঃ আনোয়ার হোসেন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রেক্লাবের সাধারণ সম্পাদক আল মামুন।


বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে জেলা-উপজেলা পর্যায়ের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বিগত দেড় বছরে ইউএনও মোঃ নাজিমুল হায়দারের সৃজনশীল কর্মকান্ড, মানবিকতা, প্রশাসনিক দক্ষতা ও বিশেষ করে কোভিড ১৯ দূর্যোগ মোকাবিলায় ভূমিকার কথা উল্লেখ করে তার প্রতি গভীর কৃতজ্ঞতা জানান। তারা বলেন, ইউএনও নাজিমুল হায়দারের ভূমিকার কথা আশুগঞ্জ উপজেলাবাসী যুগযুগ ধরে মনে রাখবে।


সংবর্ধনার জবাবে বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজিমুল হায়দার বলেন, আমি সবসময় আইনের মধ্যে থেকে মানুষকে সার্ভিস দেয়ার চেষ্টা করেছি। নিয়মতান্ত্রিক সকল কাজে দ্বায়িত্বশীল ব্যক্তিবর্গসহ উপজেলার সাধারণ মানুষের সহযোগিতা পেয়েছি। আশুগঞ্জবাসীর সহযোগিতা ও হৃদ্যতাপূর্ণ ব্যবহার আমাকে মুগ্ধ করেছে। দ্বায়িত্ব পালন করতে গিয়ে তিনি বিশেষ করে সাংবাদিকদের সহযোগিতার কথা দ্বিধাহীন চিত্তে উল্লেখ করেন।
উল্লেখ্য জনাব মোঃ নাজিমুল হায়দার বিগত ২০১৯ সালের ২৫ এপ্রিল আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেছিলেন। বর্তমানে প্রধানমন্ত্রীর কার্যালয়ের এনজিওবিষয়ক ব্যুরোর সিনিয়র সহকারি সচিব হিসেবে তার নতুন পদায়ন হওয়ায় নতুন কর্মস্থলে যোগদানের উদ্দেশ্যে আগামী ১৫ নভেম্বর তিনি আশুগঞ্জ থেকে বিদায় নেবেন। একইদিন তার স্থলাভিষিক্ত হয়ে আশুগঞ্জ উপজেলার নতুন নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করবেন বিসিএস ৩১ ব্যাচের অফিসার অরবিন্দ বিশ্বাস।

     এ ক্যটাগরীর আরো সংবাদ