,

আশুগঞ্জে ইউএনওকে বিদায় সংবর্ধনা দিল উপজেলা পরিষদ

স্টাফ রিপোর্টার : আশুগঞ্জের জনবান্ধব উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজিমুল হায়দারকে উষ্ণ বিদায় সংবর্ধনা দিয়েছে উপজেলা পরিষদ।

বৃহস্পতিবার  বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হানিফ মুন্সী।
উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাংবাদিক সেলিম পারভেজের সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তৃতা করেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লিমা সুলতানা, সহকারী কমিশনার (ভূমি) ফিরোজা পারভীন , উপজেলা স্ব্যাস্থ ও পরিবার কল্যাণ অফিসার ডাঃ নূপুর সাহা , উপজেলা প্রানী সম্পদ অফিসার ডাক্তার সাইফুল ইসলাম, উপজেলা কৃষি অফিসার মোঃ জাহাঙ্গীর আলম, আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ মোজাম্মেল হক, আশুগঞ্জ থানার তদন্ত ইন্সপেক্টর(তদন্ত) মোঃ হাবিবুর রহমান, আশুগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি মোঃ আক্তারুজ্জামান রঞ্জন ও উপজেলা সমাজ সেবা অফিসার সৈয়দ রাফিউদ্দিন প্রমুখ।
অনুষ্ঠানের প্রারম্ভে কুরআন তিলাওয়াত করেন, উপজেলা মসজিদ কমপ্লেক্সের খতিব মাও. বুরহান উদ্দিন। এসময় উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের অফিসারবৃন্দ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে উপজেলা পরিষদের পক্ষ থেকে বিদায়ী ইউএনওকে ফুলের তোড়া, বিদায় স্মারক ক্রেস্ট এবং উপহার সামগ্রী তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণসহ সংশ্লিষ্ট কর্মকর্তাগণ।
উল্লেখ্য জনাব মোঃ নাজিমুল হায়দার বিগত ২০১৯ সালের ২৫ এপ্রিল আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন। বর্তমানে প্রধানমন্ত্রীর কার্যালয়ের এনজিওবিষয়ক ব্যুরোর সিনিয়র সহকারি সচিব হিসেবে তার নতুন পদায়ন হওয়ায় আগামী ১৫ নভেম্বর আশুগঞ্জ থেকে নতুন কর্মস্থলে যোগদানের উদ্দেশ্যে বিদায় নেবেন। একইদিন তার স্থলাভিষিক্ত হয়ে আশুগঞ্জ উপজেলার নতুন নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করবেন বিসিএস ৩১ ব্যাচের অফিসার অরবিন্দ বিশ্বাস।

     এ ক্যটাগরীর আরো সংবাদ