,

স্কুল ব্যাগে ফেনসিডিল, দামী জীপসহ আটক ৪

স্টাফ রিপোর্টার : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ৬৬ বোতল ফেনসিডিল ও একটি দামী জীপ গাড়িসহ ৪ যুবককে আটক করেছে র‌্যাব।
গতকাল বুধবার রাত সোয়া ১০টায় র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা ঢাকা-সিলেট মহাসড়কের সৈয়দ নজরুল ইসলাম সেতুর আশুগঞ্জ প্রান্তে গাড়িতে তল্লাশী চালিয়ে তাদের আটক করে। এঘটনায় বৃহস্পতিবার বিকেলে আশুগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে র‌্যাব।
আটকরা হলেন, কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার লক্ষীপুর গ্রামের মোশারফ হোসেন মিন্টুর ছেলে নাঈম হোসেন (২০) ও আবিদ হোসেন (১৯) এবং কমলপুর মধ্যপাড়া গ্রামের হোসেন মিয়ার ছেলে মোঃ রুবেল মিয়া, (২১) ও তাতারকান্দি গ্রামের আবুল কালামের ছেলে মহিশীনুর রহমান হৃদয় (২৩)।
র‌্যাব জানায়, গত বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-সিলেট মহাসড়কের সৈয়দ নজরুল ইসলাম সেতুর আশুগঞ্জ প্রান্তে তল্লাশী চৌকি স্থাপন করে। এর নেতৃত্ব দেন র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইন। এসময় একটি দামী জীপ গাড়িতে তল্লাশী করে একটি স্কুল ব্যাগের ভিতর থেকে ৬৬ বোতল ফেনসিডিল পাওয়া যায়। পরে তাদের আটক করা হয়। এসময় মাদক ব্যবহারের কাজে ব্যবহৃত গাড়ি ও গাড়ি ও তাদের সাথে থাকা একটি ওয়াকিটকি (গড়ঃড়ৎড়ষধ), স্টিলের লাঠি ও মাদক বিক্রির ৭০হাজার টাকা জব্দ করা হয়। উদ্ধারকৃত আলামতের আনুমানিক মূল্য ৩৫লক্ষ ২০হাজার টাকা হবে বলে র‌্যাব জানায়।
এ ঘটনায় র‌্যাবের পক্ষ থেকে আশুগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ জাবেদ মাহমুদ জানান, র‌্যাবের দায়ের করা মামলাটি রজ্জু করে আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণের প্রস্তুতি চলছে।

     এ ক্যটাগরীর আরো সংবাদ