,

শিরোনাম :
হেফাজতের উপর ভর করে হামলা করেছে বিএনপি-জামাত ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের মানববন্ধন, হেফাজতের সকল সংবাদ বর্জনের ঘোষণা  আশুগঞ্জে হরতালে সহিংসতায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করলেন শিউলি আজাদ এমপি ব্রাহ্মণবাড়িয়ায় হরতাল : সংঘর্ষ, ভাংচুর ও অগ্নিসংযোগ, নিহত আরো ৪ স্বেচ্ছায় রক্তদানে সকলকে উৎসাহী করে তুলতে হবে : অরবিন্দ বিশ্বাস চট্টগ্রাম বিভাগীয় জয়িতা নির্বাচিত হওয়ায় নিশাত সুলতানাকে সংবর্ধনা দিল ‘আশার আলো’ আশুগঞ্জে ১শ ১০ পাউন্ডের বিশাল কেক কেটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন মেঘনা নদী দখল করে এপিসিএল এর বালু ভরাটের প্রতিবাদে সংবাদ সম্মেলন সায়েদুল হক মাস্টারের ইন্তেকাল আশুগঞ্জে বিএনসিসি ময়নামতি রেজিমেন্টের গণসচেতনতামুলক র‌্যালি অনুষ্ঠিত

সরাইলে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদ্বোধন

মুরাদ খান, সরাইল : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকালে সরাইল অন্নদা সরকারী উচ্চ বিদ্যালয়ের মাঠে “কোভিড-১৯ এবং স্বাস্থ্য সুরক্ষা” এ প্রতিপাদ্যকে সামনে রেখে ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদ্বোধন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রপ্ত) ফারজানা প্রিয়াংকা।
উপজেলা নির্বাহী কর্মকর্তা(ভারপ্রপ্ত) ফারজানা প্রিয়াংকার সভাপতিত্বে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাহিদ খালিদ জামিল খানের সঞ্চালনায় ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ স্বাগত বক্তব্য রাখেন সরাইল অন্নদা সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু বক্কর সিদ্দিক।
জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ বক্তব্য রাখেন সরাইল সরকারী কলেজের অধ্যক্ষ মৃধা আহমাদুল কামাল, এসময় উপস্থিত ছিলেন সরাইল মহিলা কলেজের অধক্ষ্য বদর উদ্দিন বদর। প্রভাষক মাহবুব খান বাবুল, কালিকচ্ছ পাঠশালা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম মাণিক , সরাইল টেলিভিশন জানার্লিষ্ট এসাসিয়েশনের সভাপতি মোঃ শফিকুর রহমান প্রমুখ।
মেলার উদ্বোধক উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রপ্ত) ফারজানা প্রিয়াংকা। সহ অন্যেরা মেলায় অংশ নেয়া উপজেলার ১৬টি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের স্টলগুলো ঘুরে ঘুরে দেখেন। এ সময় উপজেলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রপ্ত) ফারজানা প্রিয়াংকা শিক্ষার্থীদের বিভিন্ন দিকনির্দশনা দেন।

     এ ক্যটাগরীর আরো সংবাদ