,

শিরোনাম :
লালপুর প্রবাসীকল্যাণ ফাউন্ডেশন ট্রাস্টের প্রতিষ্ঠাবার্ষিকীতে শারীরিক অক্ষমদের সহায়তা ভোটের হাওয়া : লালপুর ইউপি নির্বাচনে কে হচ্ছেন নৌকার মাঝি ? আশুগঞ্জে সেচ প্রকল্পের পানি অবমুক্ত, সঞ্চালন খালে বালু ভরাটের কারণে প্রবাহ নিয়ে শঙ্কা আশুগঞ্জে ট্রাকচাপায় শিশু নিহত দুর্ঘটনার কবলে সরাইল উপজেলা চেয়ারম্যান ও ইউএনওসহ ৪ জন কসবায় ভ্রাম্যমান আদালতে দুই ইটভাটাকে ৬ লাখ টাকা জরিমানা প্রেমিকার বাসায় প্রেমিকের আত্মহত্যা, প্রেমিকা আটক ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশী বাধার মুখে বিএনপির মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় কনকনে ঠান্ডায় শীতার্তদের পাশে ‘ভোরের সাথী’ আশুগঞ্জে তুচ্ছ ঘটনায় দুপক্ষের সংঘর্ষে আহত ৩০, আটক ৪

ব্রাহ্মণবাড়িয়ায় হত্যা মামলায় ৫ জনের যাবজ্জীবন

কোর্ট রিপোর্টার : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের একটি হত্যা মামলায় পাঁচজনকে যাবজ্জীবন ও তিনজনকে এক বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।
বুধবার দুপুরে জেলা ও দায়রা জজ মোহাম্মদ শফিউল আজম এ রায় প্রদান করেন।
যাবজ্জীবনপ্রাপ্ত আসামিরা হলেন, উপজেলার সৈয়দটুলা ফকিরপাড়া গ্রামের মো: শফিকুর রহমান খন্দকার (শাফি), মো: মোর্শেদ খন্দকার, মো: সাহেদ আলম খন্দকার, আব্দুল হাই ও মোবারক। এরমধ্যে মো: মোর্শেদ খন্দকার ও মোবারক পলাতক রয়েছেন।
এক বছর করে সশ্রম কারাদণ্ডপ্রাপ্তরা হলেন, হেলিম মিয়া, আবুল বাদশা ও মামুন মিয়া। এর মধ্য আবুল বাদশা পলাতক রয়েছেন।
আদালত ও মামলা সূত্রে জানা যায়, গত ২০১৪ সালের ১৩ আগস্ট রাতে ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলার সৈয়দটুলা জাহাঙ্গীরপাড়া গ্রামে শওকত আলী নামে এক ব্যাক্তি জমি সংক্রান্ত বিরোধের জের ধরে খুন হন। পরে তার ভাই আব্দুল বাতেন বাদী হয়ে নয়জনকে আসামি করে সরাইল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
মামলার বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট বশির আহমেদ বলেন, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। আমরা আশা করেছিলাম সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড হবে। যাবজ্জীবন রায়ে আমরা হতাশ। এ বিষয়ে আমরা উচ্চ আদালতে আপিল করব।
উল্লেখ্য, এই মামলার ৯ জন আসামির মধ্যে আবুল কাশেম নামের একজন ৩ বছর আগেই মারা গেছেন।

     এ ক্যটাগরীর আরো সংবাদ