,

শিরোনাম :
মুজিববর্ষে শেখ হাসিনার উপহার, নাসিরনগরে ৯১ গৃহহীনপরিবারকে ঘর হস্তান্তর মুজিববর্ষে মাথা গোঁজার ঠাঁই পেলেন আশুগঞ্জের ৬৮টি গৃহহীন পরিবার প্রধানমন্ত্রীর ঘর পেলেন ব্রাহ্মণবাড়িয়ার ১ হাজার ৯১ জন ভূমি ও গৃহহীন পরিবার প্রেস ক্লাব এবং গনমাধ্যমকর্মীরা সরকারের গুরুত্বপূর্ণ অংশ : বিভাগীয় কমিশনার প্রতিপক্ষের হামলায় উপজেলা চেয়ারম্যানের ভাই নিহত ঈসা খানের শূণ্যতা পূরণ হবার নয় : স্বরণ সভায় বক্তারা লালপুর প্রবাসীকল্যাণ ফাউন্ডেশন ট্রাস্টের প্রতিষ্ঠাবার্ষিকীতে শারীরিক অক্ষমদের সহায়তা ভোটের হাওয়া : লালপুর ইউপি নির্বাচনে কে হচ্ছেন নৌকার মাঝি ? আশুগঞ্জে সেচ প্রকল্পের পানি অবমুক্ত, সঞ্চালন খালে বালু ভরাটের কারণে প্রবাহ নিয়ে শঙ্কা আশুগঞ্জে ট্রাকচাপায় শিশু নিহত

মেয়র প্রার্থী আজিজের মতবিনিময় সভা জনসভায় রূপান্তরিত

স্টাফ রিপোর্টার : ২০২১সালের প্রথম দিকে অনুষ্ঠিত হতে যাচ্ছে ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌরসভার নির্বাচন। এরই মধ্যে প্রচার প্রচারণা শুরু করেছে সম্ভাব্য মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা।

শনিবার বিকেলে আসন্ন নির্বাচনে কসবা পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি এমএ আজিজ মতবিনিময় করেছেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় আয়োজিত এই সভায় পৌরসভার ৪নং ওয়ার্ড (আড়াইবাড়ি-বিশারাবাড়ি) এলাকার জনগণের সাথে মতবিনিময় করেন এমএ আজিজ।

এ উপলক্ষে আয়োজিত সভায় বিশিষ্ট সমাজসেবক দুলাল মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান রুহুল আমিন ভূইয়া বকুল।

হাজার হাজার মানুষের উপস্থিতিতে মতবিনিময় সভা জনসভায় রূপান্তরিত হয়।

সম্ভাব্য মেয়র প্রার্থী এমএ আজিজ বলেন, আমি দীর্ঘদিন যাবত আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত আছি। আমার অভিভাবক আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক। গত নির্বাচনেও আমি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলাম। কিন্তু আমি পায়নি। আমার নেতা আমাকে বলেছেন তুমি মানুষের জন্য কাজ করো, মানুষের পাশে থাক। আমি তা করেছি। এখন আমি নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী হয়ে জনসংযোগ করছি।

এমএ আজিজ বলেন, বর্তমানে কসবা উপজেলা চেয়ারম্যান হিসেবে আছেন রাশেদুল কাউসার ভূইয়া জীবন মাননীয় আইনমন্ত্রী মহোদয়ের অত্যন্ত আস্থাভাজন একজন মানুষ। তিনি মন্ত্রী মহোদয়ের নির্দেশক্রমে সাধারণ মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। করোনার মহামারীতেও তিনি থেমে থাকেননি। সাধারণ মানুষের বাড়ি বাড়ি খাদ্যসহ বিভিন্ন সহায়তা প্রদান করেছেন। উনার সাথে আমরাও রাতদিন কাজ করেছি। ইনশাআল্লাহ সাধারণ মানুষের কল্যাণে এই ধারা অব্যাহত থাকবে।

সাবেক ছাত্রনেতা এমদাদুল হক পালাশের সঞ্চালনায় এসময় আরও বক্তব্য রাখেন পৌরসভার প্যানেল মেয়র আবু জাহের, আওয়ামী যুবলীগ লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, আওয়ামী যুব মহিলা লীগের সভাপতি ডলি, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তারেক মাহমুদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলী রেজা পলাশ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এমরাহন, উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি ইব্রাহীম, উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক কাজী মানিক প্রমুখ।

     এ ক্যটাগরীর আরো সংবাদ