,

শিরোনাম :
লালপুর প্রবাসীকল্যাণ ফাউন্ডেশন ট্রাস্টের প্রতিষ্ঠাবার্ষিকীতে শারীরিক অক্ষমদের সহায়তা ভোটের হাওয়া : লালপুর ইউপি নির্বাচনে কে হচ্ছেন নৌকার মাঝি ? আশুগঞ্জে সেচ প্রকল্পের পানি অবমুক্ত, সঞ্চালন খালে বালু ভরাটের কারণে প্রবাহ নিয়ে শঙ্কা আশুগঞ্জে ট্রাকচাপায় শিশু নিহত দুর্ঘটনার কবলে সরাইল উপজেলা চেয়ারম্যান ও ইউএনওসহ ৪ জন কসবায় ভ্রাম্যমান আদালতে দুই ইটভাটাকে ৬ লাখ টাকা জরিমানা প্রেমিকার বাসায় প্রেমিকের আত্মহত্যা, প্রেমিকা আটক ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশী বাধার মুখে বিএনপির মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় কনকনে ঠান্ডায় শীতার্তদের পাশে ‘ভোরের সাথী’ আশুগঞ্জে তুচ্ছ ঘটনায় দুপক্ষের সংঘর্ষে আহত ৩০, আটক ৪

সরাইলে এলাকাবাসীর উদ্যোগে স্বেচ্ছাশ্রমে রাস্তা মেরামত

মুরাদ খান, সরাইল : ব্রাহ্মণবাড়িয়া সরাইলে এম এ রহিমের আহবানে ও এলাকাবাসীর উদ্যোগে শনিবার সকাল ১০টায় লোপাড়া বাজারের সামনে থেকে সরাইল-অরুয়াইল রাস্তার মেরামতের কাজের উদ্বোধন করা হয়। মেরামত কাজের উদ্বোধন উপলক্ষে লোপাড়া বাজারে এক জনসভার আয়োজন করা হয়।
এম এ রহিমের সভাপতিত্বে ও আব্দুল বাছিরের সঞ্চালনায়, উদ্বোধনীয় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া -২ এর সাবেক এমপি এড.জিয়াউল হক মৃধা। অরুয়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন। অরুয়াইল ইউনিয়ন আওয়ামীলীগে সভাপতি আবু তালেব মিয়া। সরাইল উপজেলা জাতীয় পার্টির যুগ্ম-সম্পাদক হাফেজ আলী নেওয়াজ। উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মাহফুজ মিয়া। চুন্টা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি বাহার মিয়া। চুন্টা ইউনিয়ন বিএনপির সভাপতি ও চুন্টা এসি আই একাডেমী প্রধান শিক্ষক হাবিবুর রহমান নান্নু। চুন্টা ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ইউনুছ মিয়া। চন্দন দেব, জালাল মিয়া প্রমূখ।

এসময় এলাকাবাসী সরাইল-অরুয়াইল রাস্তার জনক হিসেবে জিয়াউল হক মৃধাকে আখ্যায়িত করে বলেন। জিয়াউল হক মৃধা জন্ম না হলে হয়তোবা আমাদের সরাইল-অরুয়াইল রাস্তাটি হতনা। আজ জিয়াউল হক মৃধা এমপি না থাকার কারনে আমাদের রাস্তার এমন বেহাল দশা।
এলাকাবাসী আরো বলেন, রাস্তাটি দিয়ে প্রতিদিন হাজার হাজার মানুষের চলাফেরা। যানবাহন চলাফেরা করতে অনেক কষ্ট হয়। তাই এলাকাবাসী মিলে এই রাস্তাটি মেরামতের উদ্যোগ নিয়েছি।
রাস্তার এই বেহাল অবস্থার কারণে রাস্তার মধ্যে দূর্ঘটনা হয়। এমনকি রাস্তার মধ্যে ৩/৪ জন মহিলার বাচ্চা প্রসবের ঘটনাও ঘটেছে । সরকারে কাছে একটায় দাবী সরকার যেন দ্রুত রাস্তাটিকে সংস্কার করে।

উল্লেখ সরাইল-অরুয়াইল রাস্তার চুন্টা হয়তে ভূইশ্বর বাজার পর্যন্ত প্রায় ৪ কিলোমিটার রাস্তা বন্যার পানিতে ভেঙ্গে পরেছে।

     এ ক্যটাগরীর আরো সংবাদ