,

আশুগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন

বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণের বিরোধীতার নামে বিভ্রান্তি ও ষড়যন্ত্রের
প্রতিবাদে আশুগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন

স্টাফ রিপোর্টার : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণের বিরোধীতার নামে জনমনে বিভ্রান্তি ও ষড়যন্ত্রের প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মানববন্ধন করেছে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

রোববার (২৯ নভেম্বর) সকাল ১১টায় আশুগঞ্জ প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহীন সিকদারের সভাপতিত্বে এতে বক্তৃতা করেন, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য আবু রেজভী আহমেদ ও মোশারফ হোসেন মুন্সী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি সজীবুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলমগীর হোসেন ফরহাদ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য পারভেজ আলম, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সালেকীন মীম ও হান্নান সিকদার, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন মুন্সী, আশুগঞ্জ সদর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক নাদিম মিয়া, তালশহর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান সৌরভ, স্বেচ্ছাসেবক লীগ নেতা সাইফুল ইসলাম, ছাত্রলীগ নেতা রিফাত খান ও শ্রাবণ খান প্রমুখ।

মানববন্ধনের বক্তৃতায় নেতৃবৃন্দ বলেন, সরকার আমাদের মহান স্বাধীনতার ইতিহাস আর ঐতিহ্যকে ধরে রাখতে স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণের যে উদ্যোগ নিয়েছে আমরা একে স্বাগত জানাই। কিন্তু, বিএনপি-জামায়াতের মদদপুষ্ট হয়ে উগ্র মৌলবাদিগোষ্ঠী ধর্মের অপব্যাখ্যা দিয়ে জনমনে বিভ্রান্তি সৃষ্টি করছে। এসময় সম্প্রতি ব্রাহ্মণবাড়িয়া শহরে মৌলবাদিদের নৈরাজ্য সৃষ্টির তীব্র নিন্দ্রা ও প্রতিবাদ জানিয়ে দোষীদের আইনের আওতায় আনার আহবান জানানো হয়।

     এ ক্যটাগরীর আরো সংবাদ