,

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক ঘটনায় ৩ জন নিহত

স্টাফ রিপোর্টার :ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন স্থানে পৃথক ঘটনায় ১ জন খুন ও অপর ২ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। সকাল থেকে দুপুর পর্যন্ত জেলার বিভিন্ন এলাকায় এসব ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে জেলার নাসিরনগর উপজেলার ভলাকুট ইউনিয়নের খাগালিয়া গ্রামে প্রতিপক্ষের হামলায় কুদ্দুস মিয়া (৩০) নামে এক যুবক নিহত হন। তার সঙ্গে বাড়ির সীমানা নিয়ে প্রতিবেশী মহিবুল্লাহর বিরোধ চলছিল।
এরই জের ধরে মহিবুল্লাহ লোকজন নিয়ে কুদ্দুস মিয়ার উপর হামলা চালালে তিনি গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার সময় পথেই তার মৃত্যু হয়।

এদিকে দুপুরে নবীনগর উপজেলার বিদ্যাকূট ইউনিয়নের মেরকুটা গ্রামে বাড়ির পাশের ঝোঁপঝাড় থেকে হোসনে আরা (২৫) নামে এক যুবতীর গলিত লাশ উদ্ধার করে পুলিশ। তিনি ওই গ্রামের মৃত তাজু মিয়ার মেয়ে। গত ১৬ ডিসেম্বর থেকে তিনি নিখোঁজ ছিল।

এছাড়া জেলার সদর থানা মার্কেটের ছাদ থেকে বিকাশ কুমার (৪০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। সে শহরের মধ্যপাড়া এলাকার মৃত রমনী রঞ্জন দেবের ছেলে। পুলিশ জানায়, তিনি মার্কেটের ছাদে বিদ্যুতের কাজ করছিলেন। তবে তার মৃত্যুর কারণ জানা যায়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন জানান, লাশগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। ঘটনাগুলোর তদন্ত চলছে।

     এ ক্যটাগরীর আরো সংবাদ