,

শিরোনাম :
মুজিববর্ষে শেখ হাসিনার উপহার, নাসিরনগরে ৯১ গৃহহীনপরিবারকে ঘর হস্তান্তর মুজিববর্ষে মাথা গোঁজার ঠাঁই পেলেন আশুগঞ্জের ৬৮টি গৃহহীন পরিবার প্রধানমন্ত্রীর ঘর পেলেন ব্রাহ্মণবাড়িয়ার ১ হাজার ৯১ জন ভূমি ও গৃহহীন পরিবার প্রেস ক্লাব এবং গনমাধ্যমকর্মীরা সরকারের গুরুত্বপূর্ণ অংশ : বিভাগীয় কমিশনার প্রতিপক্ষের হামলায় উপজেলা চেয়ারম্যানের ভাই নিহত ঈসা খানের শূণ্যতা পূরণ হবার নয় : স্বরণ সভায় বক্তারা লালপুর প্রবাসীকল্যাণ ফাউন্ডেশন ট্রাস্টের প্রতিষ্ঠাবার্ষিকীতে শারীরিক অক্ষমদের সহায়তা ভোটের হাওয়া : লালপুর ইউপি নির্বাচনে কে হচ্ছেন নৌকার মাঝি ? আশুগঞ্জে সেচ প্রকল্পের পানি অবমুক্ত, সঞ্চালন খালে বালু ভরাটের কারণে প্রবাহ নিয়ে শঙ্কা আশুগঞ্জে ট্রাকচাপায় শিশু নিহত

মেঘনার বুকে পর্যটনের আমেজ নিয়ে উদ্বোধন হলো ‘চর পালকি হাউজ’

জহির সিকদার : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের শত বছর আগে মেঘনার বুকে জেগে ওঠা চরসোনারামপুরে পর্যটকদের আকর্ষণ করতে উদ্বোধন করা হয়েছে চর পালকি হাউজ নামে একটি কফি শপ।
বৃহস্পতিবার বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কফি সপের আনুষ্ঠানিক উদ্বোধন করেন, আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোাঃ হানিফ মুন্সি।
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশুগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও বিশিষ্ট সাংবাদিক সেলিম পারভেজ, মহিলা ভাইস চেয়ারম্যান লিমা সুলতানা, আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ মোজাম্মেল হক ও সম্পাদক আল-মামুন, আশুগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আক্তারুজ্জামান( রঞ্জন), আশুগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক হুমায়ূন কবির ও সাংবাদিক জহির সিকদার, তারুয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বাদল সাদির প্রমুখ। দোয়া পরিচালনা করেন, শরীয়তনগর ব্যাপারী বাড়ি জামে মসজিদের খতিব মাওলানা মানমুন সালিক নূরানী।
উল্লেখ্য যে, আশুগঞ্জ ও ভৈরব বন্দরের মাঝখানে মেঘনার বুকে জেগে উঠা এ শতবর্ষী চরসোনারামপুরকে দেখতে রাজধানী ঢাকা ছাড়া ও সিলেট, চট্রগ্রাম, কুমিল্লা, কিশোরগঞ্জ, নোয়াখালী, চাঁদপুর, ফেনী, নরসিংদী, সুনামগঞ্জ সহ দেশের অন্যান্য জেলার লোকজন ছুটে আসেন। এ যেন অঘোষিত এক পর্যটন কেন্দ্র। মনোমুগ্ধকর এ চরটি আশুগঞ্জ ও ভৈরব নদী বন্দরের মাঝখানে হওয়ার কারণে প্রাকৃতিক ভাবে দেখতে অপরুপ সৌন্দর্য বিরাজ করে চলেছে। নদীর কলকলানী শব্দে মন ভরে যায়। যা ভ্রমণ পিয়াসু পর্যটকদের হৃদয় কাড়ে। চর পালকির উদ্বোধন হওয়ায় এখানে সত্যিকার অর্থেই যেন পর্যটন কেন্দ্রের আমেজ নিয়ে এল। চর পালকি হাউজ কফি শপের ব্যবস্থাপনা করেছেন যৌথভাবে মোঃ বকুল ও মোঃ আশিক।

     এ ক্যটাগরীর আরো সংবাদ