,

শিরোনাম :
আশুগঞ্জে বঙ্গবন্ধুর ৪৯তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ব্রাহ্মণবাড়িয়ার শিক্ষানবিশ আইনজীবী ফয়সালের কিডনি প্রয়োজন গ্রাম বাংলার ঐতিহ্য ধরে রাখতে আশার আলো’র পিঠা মেলা আশুগঞ্জ উপজেলা মৎস্যজীবীলীগের আহবায়ক আলফাজ, সদস্য সচিব দেবাশীষ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির মানববন্ধনে পুলিশের বাধা তিন শতাধিক শীতার্তের মুখে হাসি ফুটাল ‘আশার আলো’ মার্চে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার ঘোষণা আসতে পারে মিনারা আলম জাতীয় মহিলা সংস্থা ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির চেয়ারম্যান মনোনীত আদমপুর মিনি নাইট ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত নারী নিহত

আশুগঞ্জ সারকারখানা কলোনীর বাসা থেকে যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ সার কারখানা আবাসিক কলোনীর চারতলায় একটি ব্যাচেলর বাসা থেকে এক যুবকের রক্তাক্ত ও বিকৃত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১ জানুয়ারি) রাতে উপজেলার চরচারতলা এলাকার আশুগঞ্জ সার কারখানার আবাসিক কলোনীর এফ১/এইচ নাম্বারের চারতলা ব্যাচেলর বাসা থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। ধারনা করা হচ্ছে উদ্ধার করা লাশটি এই রুমে থাকা কারখানার প্রশাসন/এস্টেট শাখার এল.এম.এস.এস ও চাঁদপুর কচুয়া এলাকার মৃত মো. মুসলিম মিয়ার ছেলে মো. বোরহান উদ্দিন বাহার এর । তবে নিহতের মুখসহ শরীর ফুলে যাওয়ার কারণে তাৎক্ষণিকভাবে পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

নিহতের প্রতিবেশী মো. রেজাউল করিম ও পুলিশ জানায়, বুধবার এক বন্ধুর সাথে দুপুরের খাবার খান বোরহান উদ্দিন। বিকালেও তার সাথে ছিলেন। রাতেও বোরহানের বাসায় কথাবার্তার আওয়াজ শুনতে পান তিনি। এরপর থেকে বোরহানের রুমের বাহির থেকে তালা লাগোনো ছিল। আর কোন কথাবার্তার আওয়াজ পাওয়া যায়নি। এদিকে বোরহানের স্ত্রী চাদপুর থেকে বোরহানের মোবাইলে কল করেও না পেয়ে তার সহকর্মীদের কাছে কল করতে থাকেন। পরে কলোনীতে থাকা বোরহানের কয়েকজন সহকর্মী তার বাসায় আসেন এবং জানালা দিয়ে ভেতরে উকি দিয়ে কেউ আছে কিনা দেখার চেষ্টা করেন। পরে খাটের কিনারায় একজনের লাশ পড়ে আছে দেখে তারা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে দরজা ভেংগে ভিতরে ঢুকে একটি রক্তাক্ত ও ফুলে যাওয়া লাশ দেখতে পান। পরে নিহতের সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। নিহতের মুখসহ শরীর ফুলে যাওয়ার কারণে পরিচয় নিশ্চিত করতে পারেনি তারা।

এদিকে খবর পেয়ে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো. রইছ উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এসময় তিনি সাংবাদিকদের জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে এটিকে একটি হত্যাকান্ড বলে মনে হচ্ছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে। নিহতের মুখসহ শরীল ফুলে যাওয়ায় পরিচয় শনাক্তের জন্য প্রযুক্তির সহায়তা নেয়া হয়েছে। বোরহানের পরিবারের লোকজনকে খবর দেয়া হয়েছে। তারা আসার পরে লাশটি বোরহানের কিনা তা জানতে সহায়ক হবে। এই ঘটনায় জড়িত সন্দেকে এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি।

     এ ক্যটাগরীর আরো সংবাদ