,

অদ্বৈত মল্লবর্মনের ১০৭তম জন্মবার্ষিকী উপলক্ষে অদ্বৈত উৎসব অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : কালজয়ী কথা সাহিত্যিক অদ্বৈত মল্লবর্মনের ১০৭তম জন্মবার্ষিকী উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার গোকর্ণঘাটে অদ্বৈত উৎসব অনুষ্ঠিত হয়েছে।
ব্রাহ্মণবাড়িয়া সাহিত্য একাডেমির উদ্যোগে ২ জানুয়ারি (শনিবার) বিকেলে পৌর এলাকার গোকর্ণঘাট উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এ অদ্বৈত উৎসব অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব মো.ফেরদৌস মিয়া।
গোকর্ণঘাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পরিমল ভৌমিকের সভাপতিত্বে ও চিনাইর বঙ্গবন্ধু শেখ মুজিব কলেজের উপাধ্যক্ষ ও সাহিত্য একাডেমির সাধারণ সম্পাদক এ কে এম শিবলীর সঞ্চালনায় আলোচনা সভায় অংশ নেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ সদস্য খোকন কান্তি আচার্য, গৌরাঙ্গ বর্মন, ফেরদৌস রহমান, জালাল আহমেদ, আমির হোসেন, মানিক রতন শর্মা, জওহর দ্যা। স্বাগত বক্তব্য রাখেন সাহিত্য একাডেমির পরিচালক ফারুক মিয়া।
আলোচনা সভা শেষে সঙ্গীত পরিবেশন করেন রিয়া বর্মন, নীলাঞ্জনা বর্মন, নিশীয়া বর্মন, অন্তরা বর্মন, বেবী রানী বর্মন, পূজা রানী বর্মন, অনন্যা আচার্য, কানন বর্মন, উৎস চন্দ্র বর্মন। নৃত্য পরিবেশন করেন হোসাইন ইসলাম জয়।
সভায় বক্তারা অদ্বৈত মল্লবর্মনের জন্য ব্রাহ্মণবাড়িয়াবাসী গর্বিত উল্লেখ করে তিনি বলেন গোকর্ণঘাট উচ্চ বিদ্যালয়ে অদ্বৈত মল্লবর্মনের নামে একটি পাঠাগার স্থাপনের ঘোষণা দেন।

     এ ক্যটাগরীর আরো সংবাদ