,

শিরোনাম :
আশুগঞ্জে যাত্রা বিরতিকালে শ্যামলীর যাত্রী নিঁখোজ নায়ার কবির দ্বিতীয়বারের মত ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নির্বাচিত ভোট কেন্দ্রের পাশে ককটেল বিস্ফোরণ, ভোটারদের মাঝে আতঙ্ক নেশার টাকা না পেয়ে মাকে খুন করলো মাদকাসক্ত মেয়ে পাপিয়া ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচন : বিএনপির এজন্টদের বের করে দেয়ার অভিযোগ রাত পোহালেই ভোট, ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন আশুগঞ্জে মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ব্রাহ্মণবাড়িয়ায় নৌকার প্রচারণায় ককটেল বিস্ফোরণ, ৯৬জনের নামে দুই মামলা ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনে ত্রিমুখি লড়াইয়ের সম্ভাবনা, কাল ভোট রিফাত ও আমানের নেতৃত্বে আবরো উজ্জীবিত সরাইল ছাত্রদল

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির মানববন্ধনে পুলিশের বাধা

স্টাফ রিপোর্টার : পুলিশী বাধা উপেক্ষা করে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন করেছে বিএনপি। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদ ও বাণিজ্যমন্ত্রীর পদত্যাগের দাবিতে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা বিএনপির উদ্যোগে বৃহস্পতিবার সকালে শহরের কলেজপাড়ায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এ সময় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা মানববন্ধনের জন্য ব্যানার প্রধান সড়কে অবস্থান করলে পুলিশ এতে বাধা দেয় এবং ঘিরে ফেলে। পরে পুলিশি ঘেরাওয়ের মধ্যেই তারা মানববন্ধন করে।
মানববন্ধনে সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট তরিকুল ইসলাম খান রুমার সভাপতিত্বে বক্তব্য দেন জেলা বিএনপির আহ্বায়ক মো. জিল্লুর রহমান, জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি, সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, সাবেক সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ ও সদর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলী আজম প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির যাতাকলে মধ্য ও নিম্ন আয়ের মানুষ পিষ্ট হচ্ছে। কিন্তু সরকার গণতান্ত্রিক প্রক্রিয়ায় নির্বাচিত নয় বলেই দেশের মানুষের কথা ভাবে না।
বিএনপির নেতারা বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির পদত্যাগ দাবি কৃরে বলেন, সরকারের মন্ত্রীরা গণতন্ত্রকে হত্যা করে দেশের শাসন ব্যবস্থাকে পঙ্গু করে দিয়েছে। অচিরেই জনগণের অধিকার ও দেশের গণতন্ত্র ফিরিয়ে আনতে সবাইকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে।

     এ ক্যটাগরীর আরো সংবাদ