,

শিরোনাম :
আশুগঞ্জে সুলভ মূল্যে দুধ, ডিম ও মাংস বিক্রি করছে প্রাণিসম্পদ দপ্তর হেফাজতের উপর ভর করে হামলা করেছে বিএনপি-জামাত ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের মানববন্ধন, হেফাজতের সকল সংবাদ বর্জনের ঘোষণা  আশুগঞ্জে হরতালে সহিংসতায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করলেন শিউলি আজাদ এমপি ব্রাহ্মণবাড়িয়ায় হরতাল : সংঘর্ষ, ভাংচুর ও অগ্নিসংযোগ, নিহত আরো ৪ স্বেচ্ছায় রক্তদানে সকলকে উৎসাহী করে তুলতে হবে : অরবিন্দ বিশ্বাস চট্টগ্রাম বিভাগীয় জয়িতা নির্বাচিত হওয়ায় নিশাত সুলতানাকে সংবর্ধনা দিল ‘আশার আলো’ আশুগঞ্জে ১শ ১০ পাউন্ডের বিশাল কেক কেটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন মেঘনা নদী দখল করে এপিসিএল এর বালু ভরাটের প্রতিবাদে সংবাদ সম্মেলন সায়েদুল হক মাস্টারের ইন্তেকাল

সিইসির পদত্যাগের দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির মানববন্ধন, পুলিশের বাঁধা

স্টাফ রিপোর্টার : প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগের দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন করেছে পৌর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
সোমবার সকালে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে নেতৃবৃন্দ শহরের ব্রাহ্মণবাড়িয়া সরকারী অনার্স কলেজের সামনে প্রধান সড়কে মানববন্ধন করতে চাইলে পুলিশ এতে বাঁধা প্রদান করে। পরে পুলিশি ব্যারিকেডের মধ্যেই তারা মানববন্ধন করে। পৌর বিএনপির সাবেক সভাপতি এডভোকেট শফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাবেক যুগ্ম সাধারন সম্পাদক এবিএম মোমিনুল হকের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপির আহ্বায়ক মোঃ জিল্লুর রহমান, জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি, সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, সাবেক সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ প্রমূখ।
এ সময় বক্তারা বলেন, বর্তমান সরকারের সময়ে নির্বাচন কমিশন জনগনের ভোটের অধিকার হত্যা করে একপেশে নির্বাচন কমিশনে পরিণত হয়েছে। নির্বাচন কমিশন অগণতান্ত্রিক প্রক্রিয়ায় অগণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠিত করেছে বলেই দেশে সাগর-রুণি হত্যাসহ বিভিন্ন গুম-খুনের সঠিক বিচার হয়না। বক্তারা অবিলম্বে সিইসি নুরুল হুদার পদত্যাগ দাবী করে বলেন, তাদের এই দাবী মেনে নেয়া না হলে সকলকে সাথে নিয়ে সরকার পতনে বৃহত্তর আন্দোলনের ডাক দেয়া হবে। মানববন্ধনে জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য জসিম উদ্দিন রিপন, মাইনুল ইসলাম চপল, মোঃ নিয়ামলহক ুসহ জেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

     এ ক্যটাগরীর আরো সংবাদ