,

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় কনকনে ঠান্ডায় শীতার্তদের পাশে ‘ভোরের সাথী’ আশুগঞ্জে তুচ্ছ ঘটনায় দুপক্ষের সংঘর্ষে আহত ৩০, আটক ৪ আখাউড়ায় মাটি খুঁড়তেই বের হলো ৩৪০টি বুলেট আশুগঞ্জ খাদ্য নিরাপদতা বিষয়ক সেমিনার সিইসির পদত্যাগের দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির মানববন্ধন, পুলিশের বাঁধা আশুগঞ্জে বঙ্গবন্ধুর ৪৯তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ব্রাহ্মণবাড়িয়ার শিক্ষানবিশ আইনজীবী ফয়সালের কিডনি প্রয়োজন গ্রাম বাংলার ঐতিহ্য ধরে রাখতে আশার আলো’র পিঠা মেলা আশুগঞ্জ উপজেলা মৎস্যজীবীলীগের আহবায়ক আলফাজ, সদস্য সচিব দেবাশীষ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির মানববন্ধনে পুলিশের বাধা

আখাউড়ায় মাটি খুঁড়তেই বের হলো ৩৪০টি বুলেট

স্টাফ রিপোর্টার : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে কলোনি এলাকায় মাটির নিচ থেকে ৩৪০টি বুলেট উদ্ধার করা হয়েছে। সোমবার (১১ জানুয়ারি) বিকেলে এগুলো উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, বুলেট গুলো এগুলো মুক্তিযুদ্ধ সময়ের। স্থানীয়রা জানান, আখাউড়া-আগরতলা রেলপথ নির্মাণসহ রেলওয়ের উন্নয়ন কাজ চলছে। সোমবার বিকেলে শক্ত একটি মাটির চাকা পেয়ে স্থানীয় বাসিন্দারা প্রথমে কিছু বুঝতে পারেননি। পরে বুঝতে পারেন এগুলোতে বুলেট রয়েছে। আরো মাটি খুঁড়ে তারা বেশ কিছু বুলেট পান। সব মিলিয়ে বুলেট গুলোর ওজন পাঁচ কেজির বেশি হবে।
আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রসুল আহমেদ নিজামী জানান, থানায় আনার পর গণনা করে ৩৪০টি বুলেট ও কয়েকশত গুলির খোসা পাওয়া যায়।

     এ ক্যটাগরীর আরো সংবাদ