,

শিরোনাম :
আশুগঞ্জে যাত্রা বিরতিকালে শ্যামলীর যাত্রী নিঁখোজ নায়ার কবির দ্বিতীয়বারের মত ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নির্বাচিত ভোট কেন্দ্রের পাশে ককটেল বিস্ফোরণ, ভোটারদের মাঝে আতঙ্ক নেশার টাকা না পেয়ে মাকে খুন করলো মাদকাসক্ত মেয়ে পাপিয়া ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচন : বিএনপির এজন্টদের বের করে দেয়ার অভিযোগ রাত পোহালেই ভোট, ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন আশুগঞ্জে মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ব্রাহ্মণবাড়িয়ায় নৌকার প্রচারণায় ককটেল বিস্ফোরণ, ৯৬জনের নামে দুই মামলা ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনে ত্রিমুখি লড়াইয়ের সম্ভাবনা, কাল ভোট রিফাত ও আমানের নেতৃত্বে আবরো উজ্জীবিত সরাইল ছাত্রদল

লালপুর প্রবাসীকল্যাণ ফাউন্ডেশন ট্রাস্টের প্রতিষ্ঠাবার্ষিকীতে শারীরিক অক্ষমদের সহায়তা

স্টাফ রিপোর্টার : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে লালপুর প্রবাসীকল্যাণ ফাউন্ডেশন ট্রাস্টের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ১০জন শারীরিক অক্ষম চাহিদাগ্রস্ত মানুষকে আর্থিক সহায়তা ও হুইল চেয়ার প্রদান করা হয়েছে।
এ উপলক্ষে বুধবার (২০ জানুয়ারি) বিকেলে লালপুর বাজারে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত
ছিলেন আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোাঃ হানিফ মুন্সি।
লালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোাঃ আবুল খায়েরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশুগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও বিশিষ্ট সাংবাদিক সেলিম পারভেজ, আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ মোজাম্মেল হক।
প্রবাসীকল্যাণ ট্রাস্টের কর্মকর্তা মোশারফ হোসাইনের সঞ্চালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন আশুগঞ্জ প্রেসক্লাবের সাবেক সম্পাদক হুমায়ুন কবির ও প্রবাসী কল্যাণ ফাউন্ডেশন ট্রাস্টের অফিস সেক্রেটারি আব্দুল বাতেন।
আলোচনা সভা শেষে শারীরিকভাবে অক্ষম ১ জনকে একটি হুইল চেয়ার ও শারীরিকভাবে অক্ষম চাহিদাগ্রস্ত৯ জনকে ৫ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রবাসী পরিবারের অভিভাবকদের হাতে ক্রেস্ট তুলে দেন অতিথিবৃন্দ।
উল্লেখ্য বিগত ২০২০ সালের ১৭ জানুয়ারি বিভিন্ন দেশে অবস্থানরত উপজেলার লালপুরের প্রবাসীদের নিয়ে মানবসেবার মহান ব্রত নিয়ে এ ট্রাস্ট গড়ে উঠে। সংগঠনের কর্মকর্তারা জানান, প্রতিষ্ঠার পর থেকে এ পর্যন্ত ট্রাস্টের পক্ষ থেকে চাহিদাগ্রস্তদের জন্য খাদ্য, বস্ত্র, শিক্ষা, চিকিৎসা ও বিয়েসহ বিভিন্ন খাতে প্রায় ৯ লক্ষ টাকার সহায়তা প্রদান করা হয়েছে।

     এ ক্যটাগরীর আরো সংবাদ