,

শিরোনাম :
আশুগঞ্জে যাত্রা বিরতিকালে শ্যামলীর যাত্রী নিঁখোজ নায়ার কবির দ্বিতীয়বারের মত ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নির্বাচিত ভোট কেন্দ্রের পাশে ককটেল বিস্ফোরণ, ভোটারদের মাঝে আতঙ্ক নেশার টাকা না পেয়ে মাকে খুন করলো মাদকাসক্ত মেয়ে পাপিয়া ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচন : বিএনপির এজন্টদের বের করে দেয়ার অভিযোগ রাত পোহালেই ভোট, ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন আশুগঞ্জে মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ব্রাহ্মণবাড়িয়ায় নৌকার প্রচারণায় ককটেল বিস্ফোরণ, ৯৬জনের নামে দুই মামলা ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনে ত্রিমুখি লড়াইয়ের সম্ভাবনা, কাল ভোট রিফাত ও আমানের নেতৃত্বে আবরো উজ্জীবিত সরাইল ছাত্রদল

আশুগঞ্জে বিআইডব্লিও টিএ’র উচ্ছদ অভিযান

স্টাফ রিপোর্টার : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ মেঘনা নদীর তীরে শতাধিক অবৈধ স্থাপনায় উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে বিআই ডব্লিওটিএ। রোববার সকাল থেকে দুপুর পর্যন্ত এই অভিযান পরিচালনা করা হয়।
উচ্ছেদ অভিযান পরিচালনায় নেতৃত্ব দেন বিআই ডব্লিওটিএ এর নিজস্ব ম্যাজিষ্ট্যাট মাহাবুব জামিল। এসময় আশুগঞ্জ-ভৈরব বিআই ডব্লিওটিএ’র ডেপুটি ডিরেক্টর মো: শহীদ উল্লাহ সহ ভৈরব নৌ-পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
অভিযান কালে আশুগঞ্জ বড় বাজার এলাকায় আনোয়ার হাজির একতলা বসত বাড়ী, বিভিন্ন অবৈধ দোকান, ব্যবসা প্রতিষ্ঠান এবং নদীর মাঝে বাঁশ দিয়ে তৈরী করা ড্রেজার পাইপ লাইন গুড়িয়ে দেয়া হয়।
উল্লেখ্য দীর্ঘদিন থেকে ধীরে ধীরে আশুগঞ্জ বন্দর এলাকায় মেঘনার তীর দখল করে এসব অবৈধ স্থাপনা গড়ে উঠতে থাকে। ফলে মেঘনার নব্যতা হুমকির মুখে পড়েছে। অভিযানে নেতৃত্বে থাকা কর্মকর্তারা জানান, মেঘনাকে দখলমুক্ত করতে এ অভিযান অব্যাহত থাকবে।

     এ ক্যটাগরীর আরো সংবাদ