,

শিরোনাম :
আশুগঞ্জে সুলভ মূল্যে দুধ, ডিম ও মাংস বিক্রি করছে প্রাণিসম্পদ দপ্তর হেফাজতের উপর ভর করে হামলা করেছে বিএনপি-জামাত ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের মানববন্ধন, হেফাজতের সকল সংবাদ বর্জনের ঘোষণা  আশুগঞ্জে হরতালে সহিংসতায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করলেন শিউলি আজাদ এমপি ব্রাহ্মণবাড়িয়ায় হরতাল : সংঘর্ষ, ভাংচুর ও অগ্নিসংযোগ, নিহত আরো ৪ স্বেচ্ছায় রক্তদানে সকলকে উৎসাহী করে তুলতে হবে : অরবিন্দ বিশ্বাস চট্টগ্রাম বিভাগীয় জয়িতা নির্বাচিত হওয়ায় নিশাত সুলতানাকে সংবর্ধনা দিল ‘আশার আলো’ আশুগঞ্জে ১শ ১০ পাউন্ডের বিশাল কেক কেটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন মেঘনা নদী দখল করে এপিসিএল এর বালু ভরাটের প্রতিবাদে সংবাদ সম্মেলন সায়েদুল হক মাস্টারের ইন্তেকাল

আশুগঞ্জে বিএনসিসি ময়নামতি রেজিমেন্টের গণসচেতনতামুলক র‌্যালি অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : মহান স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে বিএনসিসি ময়নামতি রেজিমেন্টের উদ্যোগে গণসচেতনতামুলক কার্যক্রম ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।
রবিবার সকালে আশুগঞ্জ সার কারখানা কলেজ মাঠ থেকে একটি র‌্যালি বের হয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে বিভিন্ন স্পটে করোনা ও ডেঙ্গু প্রতিরোধে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়।
বিএনসিসি ময়নামতি রেজিমেন্টের কমান্ডার লেঃ কর্নেল সালাহ উদ্দিন আল মোরাদের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশুগঞ্জ সার কারখানা ব্যবস্থাপনা পরিচালক একেএম আনোয়ারুল হক।
এ সময় আরো উপস্থিত ছিলেন বিএনসিসির ময়নামতি রেজিমেন্টের মেজর সরোয়ার আলম, আশুগঞ্জ সার কারখানার মহাব্যবস্থাপক প্রশাসন মিজানুর রহমান, শ্রমিক কর্মচারী ইউনিয়নের সভাপতি বাবুল মিয়া, সাধারণ সম্পাদক কবির হোসেন, আশুগঞ্জ সার কারখানা কলেজের অধ্যক্ষ ইশমত আরা বেগম, ব্রাহ্মণবাড়িয়া সরকারী কলেজ বিএনসিসির পিইউও নুর মোহাম্মদ, ব্রাহ্মণবাড়িয়া সরকারী মহিলা কলেজ বিএনসিসির পিইউও মাজেদুল ইসলাম, আশুগঞ্জ সার কারখানা কলেজ টিইউও ইকবাল হোসেন ও অন্নদা সরকারী উচ্চ বিদ্যালয়য়ের বিএনসিসির টিইউও দুলাল চন্দ্র দাসসহ বিএনসিসির কুমিল্লা অঞ্চলের কর্মকর্তাবৃন্দ।
ব্রাহ্মণবাড়িয়া সরকারী কলেজ, ব্রাহ্মণবাড়িয়া সরকারী মহিলা কলেজ, আশুগঞ্জ সার কারখানা কলেজ ও অন্নদা সরকারী উচ্চ বিদ্যালয়য়ের বিএনসিসি সদস্যরা র‌্যালি ও গণসচেতনতামূলক কর্মসূচিতে অংশ নেন।

     এ ক্যটাগরীর আরো সংবাদ