,

শিরোনাম :
আশুগঞ্জে সুলভ মূল্যে দুধ, ডিম ও মাংস বিক্রি করছে প্রাণিসম্পদ দপ্তর হেফাজতের উপর ভর করে হামলা করেছে বিএনপি-জামাত ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের মানববন্ধন, হেফাজতের সকল সংবাদ বর্জনের ঘোষণা  আশুগঞ্জে হরতালে সহিংসতায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করলেন শিউলি আজাদ এমপি ব্রাহ্মণবাড়িয়ায় হরতাল : সংঘর্ষ, ভাংচুর ও অগ্নিসংযোগ, নিহত আরো ৪ স্বেচ্ছায় রক্তদানে সকলকে উৎসাহী করে তুলতে হবে : অরবিন্দ বিশ্বাস চট্টগ্রাম বিভাগীয় জয়িতা নির্বাচিত হওয়ায় নিশাত সুলতানাকে সংবর্ধনা দিল ‘আশার আলো’ আশুগঞ্জে ১শ ১০ পাউন্ডের বিশাল কেক কেটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন মেঘনা নদী দখল করে এপিসিএল এর বালু ভরাটের প্রতিবাদে সংবাদ সম্মেলন সায়েদুল হক মাস্টারের ইন্তেকাল

সায়েদুল হক মাস্টারের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার : আশুগঞ্জ উপজেলার লালপুরের প্রবীন শিক্ষক হাজী সায়েদুল হক সায়েদ মাস্টার ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

শনিবার দুপুরে ঢাকা ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্তেকালের সময় তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, ৬ পূত্র, ৩ কন্যা সন্তান এবং নাতি নাতনীসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
রোববার সকালে লালপুরে জানাজার নামাজ শেষে তার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। জানাজায় এলাকার বিশিষ্ট আলেমে দীন ও ব্যক্তিবর্গসহ বিপুল সংখ্যক মুসল্লী অংশ নেন।
উল্লেখ্য মরহুম সায়েদুল হক মাস্টার ছিলেন একজন প্রাথমিক শিক্ষক। লালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতাকালীন সময়ে তিনি অবসর গ্রহন করেন। ব্যক্তিগত জীবনে সায়েদুল হক মাস্টার ছিলেন একজন আল্লাহভীরু মানুষ। লালপুর বাজার জামে মসজিদের খেদমতে তার গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে।

     এ ক্যটাগরীর আরো সংবাদ