,

শিরোনাম :
আশুগঞ্জে সুলভ মূল্যে দুধ, ডিম ও মাংস বিক্রি করছে প্রাণিসম্পদ দপ্তর হেফাজতের উপর ভর করে হামলা করেছে বিএনপি-জামাত ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের মানববন্ধন, হেফাজতের সকল সংবাদ বর্জনের ঘোষণা  আশুগঞ্জে হরতালে সহিংসতায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করলেন শিউলি আজাদ এমপি ব্রাহ্মণবাড়িয়ায় হরতাল : সংঘর্ষ, ভাংচুর ও অগ্নিসংযোগ, নিহত আরো ৪ স্বেচ্ছায় রক্তদানে সকলকে উৎসাহী করে তুলতে হবে : অরবিন্দ বিশ্বাস চট্টগ্রাম বিভাগীয় জয়িতা নির্বাচিত হওয়ায় নিশাত সুলতানাকে সংবর্ধনা দিল ‘আশার আলো’ আশুগঞ্জে ১শ ১০ পাউন্ডের বিশাল কেক কেটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন মেঘনা নদী দখল করে এপিসিএল এর বালু ভরাটের প্রতিবাদে সংবাদ সম্মেলন সায়েদুল হক মাস্টারের ইন্তেকাল

হেফাজতের উপর ভর করে হামলা করেছে বিএনপি-জামাত

স্টাফ রিপোর্টার : হেফাজতের উপর ভর করে ব্রাহ্মণবাড়িয়া ও আশুগঞ্জে বিএনপি, জামায়াত ও আওয়ামীলীগে অনুপ্রবেশকারীরা হামলা করেছে দাবি আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের।

মঙ্গলবার (৩০ মার্চ) উপজেলার আশুগঞ্জ প্রেসক্লাবের নাসির আহমেদ সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এই দাবি করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আবু নাসের আহমেদ।
লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করে বলেন, হেফাজতের উপর ভর করে ব্রাহ্মণবাড়িয়া ও আশুগঞ্জে বিএনপি, জামায়াত ও আওয়ামীলীগে অনুপ্রবেশকারীরা বিভিন্ন স্থানে স্থাপনায় হামলা করেছে। আশুগঞ্জের সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোল প্লাজায় চালায় হরতাল সমর্থকরা। এসময় টোলপ্লাজায় ভাংচুর ও লুটপাট চালায়। এছাড়া স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে মহাসড়কে সাটানো তোরণ, ফেস্টুন, প্লেকার্ড ভেঙে আগুন দেয় তারা। কোন কারণ ছাড়াই আমার বসত ঘরে ভাংচুর ও লুটপাট করা হয়। আমি ব্যক্তিগতভাবে রাজনৈতিক প্রতিহিংসার শিকার। এসব ঘটনায় পুলিশের ভূমিকাও ছিল প্রশ্নবিদ্ধ।
সংবাদ সম্মেলন, আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীসহ আড়াইসিধা ইউনিয়নের চেয়ারম্যান সেলিম মিয়া, সদর ইউনিয়ন চেয়ারম্যান মো. সালাউদ্দিন, দুর্গাপুর ইউনিয়নের চেয়ারম্যান জিয়াউল করিম খান , তালশহর ইউনিয়নের চেয়ারম্যান আবু শামা, উপজেলা আওয়ামীলীগ নেতা আবু রেজভী, রুবেল সিকদার,  স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহিন শিকদার, যুবলীগের যুগ্ম আহবায়ক মোশারফ হোসেন,  ছাত্রলীগের আহবায়ক রিফাত শিকদার, যুগ্ম আহবায়ক শেখ দাউদ, উপজেলা মৎস্যজীবীলীগের আহবায়ক আলফাজ খন্দকার, যুগ্ম আহবায়ক মোর্শেদ খান, মৎস্যজীবী লীগ নেতা উজ্জ্বল, খোকন, বাবুল মিয়া ও এনামুল হক প্রমুখ প্রমূখ

     এ ক্যটাগরীর আরো সংবাদ