,

শিরোনাম :
আশুগঞ্জে ৮০ জন নিবন্ধিত জেলে পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণ আশুগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কনসেনটেটর দিল আতাউর রহমান মেমোরিয়াল ফাউন্ডেশন আশুগঞ্জে সুলভ মূল্যে দুধ, ডিম ও মাংস বিক্রি করছে প্রাণিসম্পদ দপ্তর হেফাজতের উপর ভর করে হামলা করেছে বিএনপি-জামাত ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের মানববন্ধন, হেফাজতের সকল সংবাদ বর্জনের ঘোষণা  আশুগঞ্জে হরতালে সহিংসতায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করলেন শিউলি আজাদ এমপি ব্রাহ্মণবাড়িয়ায় হরতাল : সংঘর্ষ, ভাংচুর ও অগ্নিসংযোগ, নিহত আরো ৪ স্বেচ্ছায় রক্তদানে সকলকে উৎসাহী করে তুলতে হবে : অরবিন্দ বিশ্বাস চট্টগ্রাম বিভাগীয় জয়িতা নির্বাচিত হওয়ায় নিশাত সুলতানাকে সংবর্ধনা দিল ‘আশার আলো’ আশুগঞ্জে ১শ ১০ পাউন্ডের বিশাল কেক কেটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন

আশুগঞ্জে সুলভ মূল্যে দুধ, ডিম ও মাংস বিক্রি করছে প্রাণিসম্পদ দপ্তর

স্টাফ রিপোর্টার : করোনা পরিস্থিতিতে খামারিদের লোকসান কমাতে ও ভোক্তাদের নিরাপদ খাবার সরবরাহে কম দামে দুধ, ডিম ও মাংস বিক্রি করছে প্রাণীসম্পদ অধিদপ্তর।

মঙ্গলবার (১৩ এপ্রিল) আশুগঞ্জ উপজেলা প্রাণীসম্পদ দপ্তরের উদ্যোগে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হানিফ মুন্সী ও উপজেলা নির্বাহী অফিসার অরিবন্দ বিশ্বাস এ কার্যক্রমের উদ্বোধন করেন।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রাণীসস্পদ অফিসার ডাক্তার মোঃ সাইফুল ইসলাম ও উপজেলা প্রাণীসস্পদ সম্প্রসারণ অফিসার শারমিন আক্তার তুলি প্রমুখ।

উপজেলা প্রাণীসস্পদ অফিসার ডাক্তার মোঃ সাইফুল ইসলাম জানান এখন থেকে টানা ৪৫ দিন এ কর্মসূচি চলবে। কর্মসূচির আওতায় উপজেলার বিভিন্ন পয়েন্টে ভ্রাম্যমান পিকআপের মাধ্যমে এ কার্যক্রম পরিচালনা করা হবে। এতে একজন ক্রেতা সুলভ মূল্যে দুধ, ডিম ও মাংস কিনতে পারবেন।

তিনি বলেন, লকডাউনে অনেক খামারি দুধ, ডিম ও মুরগী বিক্রি করতে পারে না। আবার বাজার স্বাভাবিক না থাকায় ক্রেতারাও প্রয়োজনের সময় এসব খাদ্যদ্রব্য পায় না। তাই এ উদ্যোগ নেওয়া হয়েছে।
তবে স্থানীয় ক্রেতারা এ উদ্যোগকে স্বাগত জানিয়ে পণ্যের গুণগত মান যেন ঠিক রাখার দাবি জানান।

     এ ক্যটাগরীর আরো সংবাদ