,

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় সকল ট্রেনের যাত্রাবিরতির দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি আশুগঞ্জে ৩০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ, ২ জনকে জরিমানা আশুগঞ্জে আরো ২০ গৃহহীন পরিবার পেল স্বপ্নের ঠিকানা ঠিকাদারদের সমঝোতায় অর্ধেক মূল্যে বিক্রি হচ্ছে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ঝুঁকিপূর্ণ ভবন ব্রাহ্মণবাড়িয়ায় মাদক মামলায় ১ জনের যাবজ্জীবন ডাস্টবিনে মিললো নবজাতকের লাশ কসবায় বিদ্যুৎস্পৃষ্টে বাবা-ছেলের মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় করোনা আক্রান্ত সংখ্যা ৪ হাজার ছাড়িয়েছে নাসিরনগরে কালোবাজারে বিক্রির জন্য বস্তা বদল করার সময় ভিজিডি ৪৪ বস্তা চাউল জব্দ ভারত থেকে আমদানি করা না হলে চালের দাম একশ টাকা কেজি হত : খাদ্যমন্ত্রী

আশুগঞ্জে ৮০ জন নিবন্ধিত জেলে পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণ

স্টাফ রিপোর্টার : বৃহত্তর কুমিল্লা অঞ্চল মৎস্য উন্নয়ন প্রকল্পের আওতায় আশুগঞ্জে নিবন্ধিত ৮০ জন জেলে পরিবারের মাঝে বিকল্প আয়বর্ধক হিসেবে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (৬ মে) দুপুরে আশুগঞ্জ উপজেলা মৎস্য অফিসের উদ্যোগে উপজেলা পরিষদ চত্ত্বরে আনুষ্ঠানিকভাবে এসব সেলাই মেশিন বিতরণ করা হয়।
আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হানিফ মুন্সী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সেলাই মেশিন বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।
উপজেলা নির্বাহী অফিসার অরবিন্দ বিশ্বাস বাপ্পীর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মৎস্য অফিসার রওনক জাহান ও সহকারী মৎস্য কর্মকর্তা সাইদুর রহমান প্রমুখ।
উপজেলা মৎস্য অফিসার রওনক জাহান বলেন, আমাদের মৎস্য সম্পদ বৃদ্ধির লক্ষ্যে কিছু কিছু মাছ ধরতে বিধি নিষেধ থাকে। এসময় বিকল্প কর্মসংস্থানের জন্য ; অর্থাৎ তারা যেন একটা কিছু করে সংসার চালাতে পারে সেজন্যই মৎস্য অধিদপ্তরের পক্ষ থেকে আমাদের এই আয়োজন।
বিতরণ করা প্রত্যেকটি সেলাই মেশিনের সাথে একটি করে আয়রণ একটি চেয়ার ও প্রয়োজনীয় যন্ত্রপাতি প্রদান করা হচ্ছে বলে তিনি জানান।।

     এ ক্যটাগরীর আরো সংবাদ