,

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় সকল ট্রেনের যাত্রাবিরতির দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি আশুগঞ্জে ৩০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ, ২ জনকে জরিমানা আশুগঞ্জে আরো ২০ গৃহহীন পরিবার পেল স্বপ্নের ঠিকানা ঠিকাদারদের সমঝোতায় অর্ধেক মূল্যে বিক্রি হচ্ছে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ঝুঁকিপূর্ণ ভবন ব্রাহ্মণবাড়িয়ায় মাদক মামলায় ১ জনের যাবজ্জীবন ডাস্টবিনে মিললো নবজাতকের লাশ কসবায় বিদ্যুৎস্পৃষ্টে বাবা-ছেলের মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় করোনা আক্রান্ত সংখ্যা ৪ হাজার ছাড়িয়েছে নাসিরনগরে কালোবাজারে বিক্রির জন্য বস্তা বদল করার সময় ভিজিডি ৪৪ বস্তা চাউল জব্দ ভারত থেকে আমদানি করা না হলে চালের দাম একশ টাকা কেজি হত : খাদ্যমন্ত্রী

স্বাস্থ্য বিভাগের দুর্নীতি ঢাকতেই সাংবাদিক রোজিনা ইসলামকে আটক ও মামলা

স্টাফ রিপোর্টার : স্বাস্থ্য বিভাগ নিজেদের দুর্নীতিকে ঢাকতেই সাংবাদিক রেজিনা ইসলামকে আটকে রেখে অমানবিক নির্যাতন করেছে এবং তাকে মামলা দিয়ে হয়রানি করছে বলে দাবি করছেন ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকরা। সচিবালয়ে পেশাগত দায়িত্ব পালনকালে প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে আটকে রেখে নির্যাতনের প্রতিবাদে এবং তার নিঃশর্ত মুক্তি, জেবুন্নেছাসহ স্বাস্থ্যমন্ত্রী ও স্বাস্থ্য সচিবের অপসারণের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমবেশে এই দাবি করেছে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ প্রেসক্লাব।

বৃহস্পতিবার (২০ মে) সকালে আশুগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে উপজেলায় কর্মরত সাংবাদিকদের অংশগ্রহনে এই মানবন্ধন অনুষ্ঠিত হয়। জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন আশুগঞ্জ শাখার নেতৃবৃন্দ মানববন্ধনে অংশ নেন।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. মোজাম্মেল হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন, আশুগঞ্জ টেলিভিশন জার্নালিষ্ট এসাসিয়েশনের সভাপতি মো. আক্তারুজ্জামান রঞ্জন, প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি আবু আব্দুল্লাহ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আল মামুন, আশুগঞ্জ টেলিভিশন জার্নালিষ্ট এসাসিয়েশনের সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম সাচ্চু, জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন আশুগঞ্জ শাখার সভাপতি আলী আজম ও আশুগঞ্জ টেলিভিশন জার্নালিষ্ট এসাসিয়েশনের সহ সভাপতি বাবুল শিকদার প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, স্বাস্থ্য বিভাগ নিজেদের দুর্নীতিকে ঢাকতেই সাংবাদিক রেজিনা ইসলামকে আটকে রেখে অমানবিক নির্যাতন করেছে এবং তাকে মামলা দিয়ে হয়রানি করছে। অবিলম্বে রেজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবী জানান এবং স্বাস্থ্য বিভাগে কর্মরত জেবুন্নেছাসহ স্বাস্থ্যমন্ত্রী ও স্বাস্থ্য সচিবের অপসারণে সরকারের প্রতি দাবী জানান।

মোহাম্মদ মোজাম্মেল হক
ব্রাহ্মণবাড়িয়া
২০.০৫.২০২১

     এ ক্যটাগরীর আরো সংবাদ