,

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় সকল ট্রেনের যাত্রাবিরতির দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি আশুগঞ্জে ৩০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ, ২ জনকে জরিমানা আশুগঞ্জে আরো ২০ গৃহহীন পরিবার পেল স্বপ্নের ঠিকানা ঠিকাদারদের সমঝোতায় অর্ধেক মূল্যে বিক্রি হচ্ছে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ঝুঁকিপূর্ণ ভবন ব্রাহ্মণবাড়িয়ায় মাদক মামলায় ১ জনের যাবজ্জীবন ডাস্টবিনে মিললো নবজাতকের লাশ কসবায় বিদ্যুৎস্পৃষ্টে বাবা-ছেলের মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় করোনা আক্রান্ত সংখ্যা ৪ হাজার ছাড়িয়েছে নাসিরনগরে কালোবাজারে বিক্রির জন্য বস্তা বদল করার সময় ভিজিডি ৪৪ বস্তা চাউল জব্দ ভারত থেকে আমদানি করা না হলে চালের দাম একশ টাকা কেজি হত : খাদ্যমন্ত্রী

সরাইলে মাদক সেবনে তরুণের মৃত্যু

স্টাফ রিপোর্টার  : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ড্যান্ডি (জুতায় লাগানো আঠা) মাদক সেবনে সুমন মিয়া (২২) নামে এক তরুণের মৃত্যু হয়েছে।

বুধবার (৯ জুন) সকালে উপজেলার অরুয়াইল-চাতলপাড় সড়কের শোলকান্দি ব্রিজের নিচ থেকে তারা লাশ উদ্ধার করে পুলিশ।

সুমন মিয়া উপজেলার অরুয়াইল ইউনিয়নের ধামাউড়া গ্রামের নাসির মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, সুমন মাদকাসক্ত ছিলেন। তিনি জুতায় লাগানোর আঠা ড্যান্ডি নেশা হিসেবে গ্রহণ করতেন। নেশার টাকার জন্য বাবা-মায়ের ওপর প্রায় সময় নির্যাতন চালাতেন। সুমনের নির্যাতনে অতিষ্ঠ হয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদে প্রতিকার চেয়ে লিখিত আবেদনও করেন তার বাবা নাসির মিয়া।

বুধবার সকালে স্থানীয়রা শোলাকান্দি ব্রিজের নিচে সুমনের লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রেরণ করে।

সরাইল থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বলেন, নিহতের লাশের পাশে জুতা লাগানোর আঠার কৌটা পাওয়া গেছে। প্রাথমিক অবস্থায় ধারণা করা হচ্ছে, ড্যান্ডি সেবনে তার মৃত্যু হয়েছে। এ ব্যাপারে সরাইল থানায় ইউডি মামলা করা হয়েছে।

     এ ক্যটাগরীর আরো সংবাদ