,

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়ায় সকল ট্রেনের যাত্রাবিরতির দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি আশুগঞ্জে ৩০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ, ২ জনকে জরিমানা আশুগঞ্জে আরো ২০ গৃহহীন পরিবার পেল স্বপ্নের ঠিকানা ঠিকাদারদের সমঝোতায় অর্ধেক মূল্যে বিক্রি হচ্ছে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ঝুঁকিপূর্ণ ভবন ব্রাহ্মণবাড়িয়ায় মাদক মামলায় ১ জনের যাবজ্জীবন ডাস্টবিনে মিললো নবজাতকের লাশ কসবায় বিদ্যুৎস্পৃষ্টে বাবা-ছেলের মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় করোনা আক্রান্ত সংখ্যা ৪ হাজার ছাড়িয়েছে নাসিরনগরে কালোবাজারে বিক্রির জন্য বস্তা বদল করার সময় ভিজিডি ৪৪ বস্তা চাউল জব্দ ভারত থেকে আমদানি করা না হলে চালের দাম একশ টাকা কেজি হত : খাদ্যমন্ত্রী

বিজয়নগ বিলের পানিতে মিললো কিশোরের লাশ

স্টাফ রিপোর্টার : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর কৈশবপুরে মাছ ধরতে গিয়ে জাহিদুল ইসলাম (১৪) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার স্থানীয় বিলের পানি থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। বুধবার (২৭ মে) দুপুরে ময়নাতদন্তের পর তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিহত জাহিদুল ইসলাম উপজেলার হরষপুর ইউনিয়নের বাগদিয়া গ্রামের মৌলভী বাড়ির বাচ্চু মিয়ার ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত শনিবার সকালে সন্ধ্যায় জাহিদুল কৈশবপুর বিলে মাছ ধরতে যায়। কিন্তু ৪দিন হয়ে গেলো জাহিদুলকে পাওয়া যাচ্ছিল না। বুধবার দুপুরে স্থানীয় জেলেরা মাছ ধরতে গিয়ে তার লাশ পানিতে ভাসতে দেখে পরিবারকে খবর দেন। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করেন।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিল থেকে মাছ শিকারির লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন না থাকায় প্রকৃত ঘটনা জানা যায়নি। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলেই প্রকৃত ঘটনা জানা যাবে।

     এ ক্যটাগরীর আরো সংবাদ