,

আশুগঞ্জে ইফার আলোচনা সভা : সন্ত্রাস-জঙ্গিবাদের সাথে ইসলামের কোন সম্পর্ক নেই

স্টাফ রিপোর্টার : ইসলাম শান্তির ধর্ম। ভারসাম্যপূর্ণ পূর্ণাঙ্গ জীবন বিধান। সন্ত্রাস ও জঙ্গিবাদের সাথে ইসলামের কোন সম্পর্ক নেই।তাই সন্ত্রাস ও জঙ্গিবাদসহ নানাবিধ সামাজিক সমস্যা নিরসনে উলামা-মাশায়েখ- এবং

ইমাম-খতিব সহ আলেম সমাজকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

রোববার (২৪ জুন) সকালে আশুগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে ইসলামিক ফাউন্ডেশন আয়োজিত “সন্ত্রাস, জঙ্গীবাদ প্রতিরোধ এবং সামাজিক সমস্যা নিরসনে ইমামদের করণীয়” শীর্ষক আলোচনা সভা কর্মশালায় বক্তারা এসব কথা বলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হানিফ মুন্সী।

আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার অরিবন্দ বিশ্বাস বাপ্পীর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লিমা সুলতানা, আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ জাবেদ মাহমুদ, আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ মোজাম্মেল হক, উপজেলা ইমাম সমিতির সভাপতি মাও. কাজী মহিউদ্দিন মোল্লা ও লালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল খায়ের প্রমুখ।
সভা পরিচালনা করেন ইসলামিক ফাউন্ডেশনের উপজেলা ফিল্ড সুপার ভাইজার মাও. আনিছুর রহমান।

সভায় বক্তারা আরো বলেন, ওলামা-মাশায়েখ, খতিব-ইমামগণ নিজেদের মধ্যকার ছোট-খাটো মতপার্থক্য দূর করে মানুষের কল্যাণ এবং দেশের উন্নয়নে এক সাথে কাজ করলে দেশে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, নারী ও শিশুর প্রতি সহিংসতা, বাল্যবিবাহ, যৌতুকসহ নানাবিধ সামাজিক সমস্যা সহজে নিরসন করা সম্ভব হবে।

     এ ক্যটাগরীর আরো সংবাদ