,

করোনা থেকে মানুষকে সচেতন করতে ইমাম দায়িত্ব অপরিসীম : আইনমন্ত্রী

স্টাফ রিপোর্টার : আইনমন্ত্রী, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এডভোকেট আনিসুল হক এমপি বলেছেন, করোনা মহামারি থেকে মানুষকে সচেতন ও রক্ষা করতে মসজিদের ইমামদের দায়িত্ব অপরিসীম। জুমার খুৎবায় খতিবগণকে ব্যাপারে কুরআন হাদিসের আলোর দৃষ্টিভঙ্গি তুলে ধরতে হবে।

বুধবার (১৪ জুলাই) দুপুরে করোনা পরিস্থিতি নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার ইমামদের সাথে ভিডিও কনফারেন্সে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

কসবা টি.আলী বিশ্ব বিদ্যালয় কলেজ মাঠ চত্বরে উপজেলা প্রশাসনের উদ্যোগে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপজেলার ৫৫৮টি মসজিদের ইমামদের সাথে মতবিনিময় করেন আইনমন্ত্রী। এ সময় তিনি ইমামগণের প্রতি করোনা মহামারি থেকে দেশবাসীকে রক্ষা করতে মহান আল্লাহপাকের কাছে দোয়া করার আহবান জানান।
মতবিনিয়ম সভায় কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. রাশেদুল কাওসার ভুইয়া জীবন, কসবা উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম, কসবা পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল, কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এমজি হাক্কানীসহ শিক্ষক, জনপ্রতিনিধি, সাংবাদিক, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন। সামাজিক দূরত্ব বজায় রেখে মাস্ক পরিধান করে এই মতবিমিয় সভাটি অনুষ্ঠিত হয়।

     এ ক্যটাগরীর আরো সংবাদ