,

আশুগঞ্জে বিউটিফিকেশন কর্মশালার সনদপত্র বিতরণ

জহির সিকদার : আশুগঞ্জে বিউটিফিকেশন কর্মশালার সনদপত্র বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে বৃহস্পতিবার সকালে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার অরবিন্দ বিশ্বাস বাপ্পী’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশুগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোাঃ সেলিম পারভেজ ও মহিলা ভাইস চেয়ারম্যান লিমা সুলতানা।
উল্লেখ্য যে, উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের অর্থায়ন ও উপজেলা পরিষদের ব্যবস্থাপনায় গত ২৫ মার্চ থেকে ১২ দিনব্যাপী এ বিউটিফিকেশন কর্মশালা অনুষ্ঠিত হয়। এতে মোট ২০ জন প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করে।
কিন্তু দেশের চলমান করোনা পরিস্থিতির কারণে ১১ দিন চলার পর কর্মশালা বন্ধ হয়ে যাওয়ায় প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করা সম্ভব হয়নি। পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে সরকার লকডাউন কিছুটা শিথিল করার কারণে বৃহস্পতিবার উক্ত কর্মশালার প্রশিক্ষণার্থীদের মাঝে স্বাস্থ্যবিধি মেনে সনদপত্র বিতরণ করা হয়।
উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিউটিফিকেশন কর্মশালার প্রশিক্ষক ইয়াসমিন জাহান। এসময় বিউটিফিকেশন কর্মশালায় প্রশিক্ষক রোকেয়া আক্তার লাভনী ও উর্মি আক্তার উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা পরিচালন ও উন্নয়ন কর্মকর্তা মোঃ জামাল হোসেন।

উল্লেখ্য যে, প্রশিক্ষণের পর প্রশিক্ষণার্থীদের মধ্য থেকে মোছাঃ পারুল বেগম ইতিমধ্যেই বিউটিফিকেশনের কাজ করে আয় করতে শুরু করেছেন।

     এ ক্যটাগরীর আরো সংবাদ