,

শিরোনাম :
সরাইলে বিদ্যুতের দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ সরাইলে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কসবায় যুবদলের আহবায়ক কমিটি বাতিলে ৭দিনের আল্টিমেটাম পদবঞ্চিতদের মেঘনার ভাঙ্গনে পাল্টে যাচ্ছে নবীনগরের মানচিত্র সরাইলে সালিশের রায় উপেক্ষো করে বাড়ি কিনে দখলের চেষ্টায় এলাকায় উত্তেজনা কসবায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি যুবলীগ নেতার, প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন বিজয়নগরে চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু সরাইলে ২ গ্রামবাসীর সংঘর্ষে আহত ১০ ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযানে বাধা, প্রকৌশলীর উপর হামলার চেষ্টা পরীমণিকে দফায় দফায় রিমান্ড : ক্ষমা চাইলেন ২ বিচারক

ব্রাহ্মণবাড়িয়ায় ব্যবসায়ীর কাছ থেকে ৮লক্ষ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ

স্টাফ রিপোর্টার : ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় বোরহান মিয়া (৩৬) নামের এক ব্যবসায়ীর কাছ থেকে ৮ লক্ষ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (১৫ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে সুহিলপুর গরুর বাজারে এ ঘটনা ঘটে।

আহত বোরহান মিয়া সদর উপজেলার তালশহর পূর্ব ইউনিয়নের অষ্টগ্রামের উত্তর পাড়া এলাকার আব্দুল কাদিরের ছেলে।

বোরহান মিয়া জানান, কোরবানীর ঈদের মহিষ কেনার জন্য আজকে তার চাচাতো ভাই জিয়াউর রহমানকে সাথে নিয়ে সুহিলপুরের গরুর বাজারে যান। বাজারে যাওয়ার পর সুহিলপুর হিন্দুপাড়ার মৃত আব্দুর রহমানের ছেলে আলাল খাঁ সাথে বোরহানের বড় ভাই মনিরুজ্জামানের পাওনা টাকা নিয়ে কথা-কাটাকাটি হয়। তারপর ওইখানে হঠাৎ আলালের ভাই মাখন মিয়া সহ ১০-১২ জন লোক দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে বোরহানের উপর হামলা করেন। তাকে বাঁচাতে গিয়ে তার আরও দুইভাই মনির হোসেন ও জিয়াউর রহমানও আহত হন। পরে পরিবারের লোকেরা বোরহানকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করান৷

পরিবারের সূত্রে জানা যায়, গত ১০ বছর যাবত বোরহানের বড় ভাই মনিরুজ্জামান সাথে মৃত আব্দুর রহমানের ছেলে আলালের মাছের ফিডের ব্যবসার ৬ লক্ষ টাকার দেনা ছিল৷ এ বিষয় নিয়ে আজকে বোরহানসহ তাদের ভাইদের উপর অতর্কিত হামলা করেন আলালের ভাইয়েরা। ওই সময় বোরহানের কাছ থেকে আলাল নগদ ৮ লক্ষ টাকা ও মোবাইলটি ছিনিয়ে নিয়ে যান।

এব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সুহিলপুর গরুর বাজারে পূর্ব শত্রুতা নিয়ে এক ব্যক্তিকে মারধোরের ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে৷ ঘটনাটি তদন্তের জন্য অফিসার কাজ করছেন। এখনও এব্যাপারে কোন অভিযোগ পাইনি। আহত বোরহানের অভিযোগের প্রেক্ষিতে আইনী সহযোগিতা অব্যাহত থাকবে।

     এ ক্যটাগরীর আরো সংবাদ