,

পশুর হাটে গরু রাখার জায়গা নিয়ে সংঘর্ষে কসবায় যুবক নিহত, গ্রেপ্তার-১

স্টাফ রিপোর্টার : ব্রাহ্মণবাড়িয়ার কসবায় পশুর হাটে গরু রাখার জায়গা নিয়ে দুইপক্ষের সংঘর্ষে মোঃ শাহআলম (৩৫) নামে এক যুবক নিহত হয়েছে। উপজেলার বাদৈর ইউনিয়নের আলীনগর গ্রামের পশুর হাটে এই সংঘর্ষ হয়। নিহত শাহআলম কসবা উপজেলার শ্যামবাড়ি গ্রামের মোঃ ইউনুছ মিয়ার ছেলে। এ ঘটনায় পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে।
কসবা থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর ভূইয়া ও কসবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মনির হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।
স্থানীয় সূত্র পুলিশ জানায়, গত শনিবার দুপুরে আলীনগর গ্রামে অস্থায়ী পশুর হাট বসে। ওই হাটে গরু রাখার জায়গা নিয়ে শ্যামবাড়ি গ্রামের শাহ আলম ও আনোয়ার হোসেনের সাথে পার্শ্ববর্তী এলাকা মান্দারপুর গ্রামের মাহবুব ও বায়জিদের বাকবিতন্ডা হয়। এতে গুরুতর আহত হন শাহআলম।
আহত শাহআলমকে প্রথমে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। রাতের বেলা চিকিৎসাধীন অবস্থায় শাহআলম মারা যান।
এ ব্যাপারে কসবা থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর ভূইয়া বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে।

     এ ক্যটাগরীর আরো সংবাদ