,

করোনা ভাইরাস প্রতিরোধে বিএনপি জনগণের পাশে নেই : আইনমন্ত্রী

স্টাফ রিপোর্টার : করোনা ভাইরাস প্রতিরোধে বিএনপি জনগণের পাশে নেই বলে মন্তব্য করে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি বলেছেন, বিএনপির কিছু সাহেব শুধু ঢাকায় বসে বক্তব্য রাখেন।
তিনি বলেন, করোনা ভাইরাস নিয়ন্ত্রণ কারোর একার পক্ষে সম্ভব নয়। এটি একটি সম্মিলিত প্রচেষ্টা। করোনা মোকাবেলা করতে হলে গ্রাম-সমাজ, দেশ, বিশ্ব মিলে এক সাথে কাজ করতে হবে। মন্ত্রী করোনা নিয়ন্ত্রণে সবাইকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা পালন করার আহ্বান জানান।
সোমবার (১৯জুলাই) দুপুরে কসবা উপজেলা পরিষদ মিলনায়তনে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণ, ঈদ উল আযহা উদযাপন ও সাম্প্রতিকি বিভিন্ন বিষয়াদি নিয় উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে ভার্চুয়ালি মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
কসবা উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিয় সভায় বিশেষ অতিথি ছিলেন কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান রাশেদুল কাওসার ভূইয়া, কসবা পৌরসভার মেয়র এমরান উদ্দিন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন, কসবা উপজেলা আওয়ামীলীগর যুগ্ম-আহ্বায়ক এম জি হাক্কানী, রুহুল আমিন ভূইয়া কসবা প্রেসক্লাব সভাপতি মো. আবদুল হান্নান, সহ-সাধারণ সম্পাদক মো. সোহরাব হোসেন ও সাবেক সভাপতি মো. সোলেমান খান প্রমুখ।
এতে কসবা উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার ৫০ জন সাংবাদিক ছাড়াও উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ অংশ নেন।


আইনমন্ত্রী সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আমি এলাকার উন্নয়নে কাজ করছি। কাজ করতে গিয়ে কোন ধরণের ভুল করলে আপনারা তা স্বাধীনভাবে তুলে ধরবেন। আর ভাল কাজ করলে স্বীকৃতি দিবেন। ভার্চুয়ালি বক্তব্য রাখলেও আমি আপনাদের পাশেই আছি। করোনা কিছুটা কমে আসলেই আমি আপনাদের সাথে স্বশরীরে মিলিত হব। তিনি বলেন, আমরা এলাকার উন্নয়নে কাজ করি। যে কাজ করলে কবরে শান্তি দেয়, জীবিতদের গর্বিত করে আর সাধারণ জনগণকে তৃপ্তি দেয়, সে কাজই করে শেখ হাসিনার সরকার।

সাংবাদিকদের দাবির প্রেক্ষিতে মন্ত্রী কসবা প্রেসকাবের ভবন নির্মাণ করে দেওয়ার প্রতিশ্রতি
দিয়ে বলেন, কসবা প্রেসকাব ভবন হবে একটি নান্দনিক ভবন। সেখানে আপনারা সম্মান, মর্যাদা আর গর্বের সাথে কাজ করতে পারবেন।

     এ ক্যটাগরীর আরো সংবাদ