,

করোনায় আক্রান্ত হয়েছেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক

স্টাফ রিপোর্টার : করোনা ভাইরাসের আক্রান্ত হয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খান। মঙ্গলবার (২০জুলাই) তার করোনা ভাইরাসের এন্টিজেন পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে। রাতে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পঙ্কজ বড়ুয়া বিষয়টি নিশ্চিত করেছেন।
করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকে রাতদিন মাঠে কাজ করেছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা ম্যাজিস্ট্রেট হায়াত উদ-দৌলা খান। প্রতিদিন হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে নিজে উপস্থিত থেকে ত্রান সামগ্রী বিতরণ করে আসছেন তিনি। এছাড়াও তিনি ত্রাণ বিতরণসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজে সশরীরে উপস্থিত থেকে তদারকি করেছেন।
ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পঙ্কজ বড়ুয়া জানান, গত ১৪দিন আগে জেলা প্রশাসক মহোদয়ের স্ত্রী-সন্তান করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আইসোলেশনে ছিলেন। ১৪দিন অতিবাহিত হওয়ায় মঙ্গলবার তিনিসহ তার পরিবারের সদস্যরা এন্টিজেন পরীক্ষা করেন। পরীক্ষার ফলাফলে তার স্ত্রী ও ছেলে নেগেটিভ হলেও জেলা প্রশাসকের কোভিড ১৯ পজিটিভ আসে। বর্তমানে তিনি বাসায় আইসোলেশনে রয়েছেন।

এদিকে জেলায় এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ৮১জন। আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ৫হাজার ৯০৩জন। এরমধ্যে সুস্থ হয়েছেন ৪হাজার ১৩৬জন।

     এ ক্যটাগরীর আরো সংবাদ